jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



আত্মহত্যার’ হুমকির পর কিস্তিতে মোটরসাইকেল কিনে দিলো পরিবার, ৩ দিন পর লাশ

ডেস্ক রিপোর্ট :: নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ভান্ডারিয়া বাজারের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ণপুর গ্রামের আব্দুর রব মন্ডলের ছেলে সোহাগ (১৯) ও লালন শেখের ছেলে রাজন শেখ (২১)।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৬টার রাজবাড়ী থেকে তার তিন দিন আগে কেনা মোটরসাইকেল নিয়ে রাজন আর সোহাগ বের হন। পরে তারা বাড়ি ফেরার সময় রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান।

 

আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক বলেন, তিন দিন আগে রাজনকে মোটরসাইকেল না কিনে দিলে আত্মহত্যা করবে বলে গলায় ফাঁস নিতে যায়। এরপর তার বাবা-মা কিস্তিতে মোটরসাইকেল কিনে দেয়। সকালে খবর পেলাম তারা মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছে।

 

রাজবাড়ী সদর থানার ওসি ইফতেখারুল আলম প্রধান বলেন, সকালে আলীপুর ইউনিয়নের কামালদিয়া-ভান্ডারিয়া বাজারের সড়কের আলীপুর এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হন। তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ দুই জনের লাশ উদ্ধার করেছে। অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ