আজ, , ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩০, আহত অর্ধশতাধিক «» জগন্নাথপুরে গরুকে গোসল করাতে গিয়ে যুবক নিখোঁজ «» ছাত্র মজলিস সিলেট জোনের দ্বি-মাসিক জোনাল দায়িত্বশীল সভা অনুষ্ঠিত «» আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২৫ «» শিক্ষা ব্যবস্থার মধ্যে নৈতিক শিক্ষার খুবই অভাব- ছাত্র মজলিস «» বাস থেকে নামিয়ে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাই, আসামি যুবদল নেতা «» পুলিশবেশে ডাকাতির প্রস্তুতিকালে জনতার হাতে আটক ছয় «» দেশের বিরোদ্ধে সকল ষড়যন্ত্র ছাত্র-জনতা প্রতিহত করবে, ইনশাল্লাহ: আল্লামা মামুনুল হক «» ছাতকে প্রবাসীদের অর্থায়নে সড়ক সংস্কার কাজ শুরু করলো গ্রামবাসী «» জগন্নাথপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার





ছাতকে লায়েক মিয়া হত্যা মামলায় তাপস চৌধুরীর আগাম জামিন

ছাতক প্রতিনিধি :: ছাতকে লায়েক মিয়া হত্যা মামলায় আগাম জামিন লাভ করেছেন ছাতক পৌরসভার প্রতিষ্ঠালগ্ন থেকে ৭ নং ওয়ার্ডের টানা ৫ বারের নির্বাচিত কাউন্সিলর ও প্যানেল মেয়র তাপস চৌধুরী। বুধবার (৩ মে) উচ্চ আদালত থেকে তিনি আগাম জামিন নিয়েছেন।

সুপ্রিম কোর্টের বিচারপতি শেখ মোহাম্মদ জাকির হোসেন ও বিচারপতি এ কে এম জহিরুল হকের
সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তাঁকে আগাম জামিন প্রদান করেছেন।
তাপস চৌধুরীর পক্ষে জামিন প্রার্থনা করেন সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ আবু বকর সিদ্দিক।

গত ২৮ মার্চ রাতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হন ছাতক শহরের মন্ডলীভোগ-জংলিগড় এলাকার বাসিন্দা
মৃত আব্দুল মান্নানের পুত্র, যুবলীগ নেতা লায়েক মিয়া।

এ হত্যাকান্ডের ঘটনায় ৩১ মার্চ ছাতক থানায় ১৮ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা (নং-২৫) দায়ের করেন নিহতের ভাই আজিজুল ইসলাম। তাপস চৌধুরী এ মামলার এজাহারভুক্ত আসামি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ