আজ, , ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :





সিলেটে আবাসিক হোটেল থেকে শিশু উদ্ধার, ৩ জন গ্রেফতার

ডেস্ক রিপোর্ট :: নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে আদিব হোসেন (১০) নামের এক মাদরাসাছাত্রকে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে সিলেট থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় তিন অপহরণকারীকে আটক করা হয়। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে সিলেটের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অপহৃত আদিবের আপন খালাতো ভাই শাহেদসহ অপর দুই অপহরণকারী মাহফুজ ও রাইয়ানকে গ্রেফতার করে। বিষয়টি শুক্রবার (৪ অক্টোবর) সকালে নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল বারী। তিনি জানান, মাদরাসাছাত্র আদিবের বাবা বিদেশ থাকায় তার আপন খালাতো ভাই শাহেদ ও মামাতো ভাই নাসিমসহ অভিযুক্তরা তাকে বিমান বন্দরে তার বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে অপহরণ করে। পরবর্তীতে ১০ লাখ টাকা মুক্তিপণ নিতে তাকে সিলেটে নিয়ে এসে একটি আবাসিক হোটেলে আটকে রাখে।

 

আদিবের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তথ্য প্রযুক্তি ও বিভিন্ন তথ্যের ভিত্তিতে ভিকটিমকে উদ্ধারসহ তিন অপহরণকারীদের গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

গ্রেফতারের এ তিনজনের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। আবেদনের শুনানি রবিবার (৭ অক্টোবর) অনুষ্ঠিত হতে পারে জানিয়েছে আদালত সূত্র।

এখানে ক্লিক করে শেয়ার করুণ