আজ, , ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত «» জগন্নাথপুরে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার «» ছাত্রলীগ- পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত- ৫, আহত কয়েকশ «» সিলেটে দাবি আদায় না হওয়া পর্যন্ত ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা ওসমানী মেডিকেল কলেজ শিক্ষার্থীদের «» শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট «» ফেসবুকে নিজের লাশের ব্যাপারে যা বলেছিলেন আবু সাঈদ





বিশ্বনাথে প্রাইভেট কারসহ ৫ গরু চোর আটক

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে দিনে-দুপুরে অভিনব কায়দায় গরু চুরির অভিযোগে প্রাইভেট কারসহ ৫ চোরকে আটক করেছে থানা পুলিশ।

আকটকৃতরা হলেন, ফেঞ্চুগঞ্জ থানার মাইজগাঁও গ্রামের মৃত জুলফিকার আহমদ ওরফে সেলিম আহমদের ছেলে মেহেদী হাসান, আরিফ ওরফে আরিকুল ইসলাম (৩৫), মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার শাহীবাগ গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে মো. রাজন মিয়া (৩৩), কুলাউরা থানার শ্রীপুর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৪৩), কোতয়ালী থানার মানিকপীর রোডের কুমারপাড়া এলাকার বাসিন্দা মৃত লতু মিয়ার ছেলে রাজিব আহমদ ওরফে কসাই রাজিব (২৯)।

পুলিশ সূত্র জানা যায়, আটককৃতরা গত ২৬ মে দুপুরে বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের পূর্ব দশঘর গ্রামের কৃষক খলিল উদ্দিনের একটি ষাঁড় রাস্তার কাছ থেকে প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় একটি দোকানের সিসিটিভি ফুটেজে গাড়ীর নাম্বারসহ চুরির চিত্র ধরা পড়ে। তখন থেকেই গাড়ী ও চোরদের সন্ধানে নামেন এলাকাবাসী। এর কয়দিন পর গত বুধবার (৩১ মে) ফের একই ওই এলাকায় একই কায়দায় প্রাইভেটকার নিয়ে গরু চুরি করতে আসে চক্রটি।

বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয় জনতা ধাওয়া করে গাড়ীসহ তাদের পাকড়াও করতে সক্ষম হন। এক পর্যায়ে ঘটনাস্থলে উপস্থিত থানা পুলিশের কাছে তারা ষাঁড় চুরির বিষয়ে স্বীকারোক্তি দেয়।

এ বিষয়ে বিশ্বনাথ থানা পুলিশের ফোকাল পয়েন্ট কর্মকর্তা এসআই জয়ন্ত সরকার বলেন, ‘আটক চোর চক্রটি জেলার বিভিন্ন এলাকায় এ পদ্ধতিতে গরু চুরি করে আসছিল। একেক জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা নিয়ে বৃহস্পতিবার সিলেট বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এবং গাড়ীটি (সিলেট গ-১১-০০৩৯) জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ