আজ, , ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :





মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নববধূ ও শিশুসহ নিহত ৪

ডেস্ক রিপোর্ট :: মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নববধু ও শিশুসহ ৪ জন নিহত হয়েছে। এ সময় আহত হয় আরো ৪ জন। শনিবার রাত ১০টার দিকে ঢাকা-সিলেট সহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় আঞ্চিলিক পাসপোর্ট অফিসের সামনে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে। নিহতরা হলেন- নববধু তানজিনা আক্তার (২৪), কামরুন নাহার (৩৫), ছাবিহা (১৪) ও সাজিদ মিয়া (১২)।  তারা সবাই রায়পুরার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের বাসিন্দা।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, গত ১৬দিন আগে নববধূ তানজিনা আক্তারের সঙ্গে আহত ইমরানের বিবাহ হয়। বিবাহ পরবর্ত্তীতে ১০/১২ জন রাজধানীর মিরপুর নববধুর বোনের বাসায় দাওয়াত খেতে যায়। দাওয়াত ও পারিবারিক অনুষ্ঠান শেষে  ঢাকা থেকে মাইক্রোবাসযোগে  নরসিংদীর নিজ বাড়িতে ফিরছিল। গাড়ীটি ঢাকা-সিলেট সহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় আঞ্চিলিক পাসপোর্ট অফিসের সামনে পৌঁছলে মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

 

এসময় ঘটনাস্থলে নববধূসহ ৪জন নিহত হয়।  আহত হয় আরো ৪ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌছে হতাহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসে। সেখানে আনার পর ৪ জনকে মৃত ঘোষনা করেন কতর্ব্যরত চিকিৎসক। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় প্রেরন করা হয়।

 

নরসিংদী জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাকিব আশকারী জানান, সড়ক দুর্ঘটনায় ৪ জনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। ৪ জনকে আহতবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো  হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ