jagannathpurpotrika-latest news

আজ, , ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



ফিলিস্তিনে ইসরাইলি আগ্রাসন বন্ধে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ হতে হবে: খেলাফত মজলিস

ডেস্ক রিপোর্ট :: খেলাফত মজলিসের আমির মাওলানা আব্দুল বাছিত আজাদ ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের অবিলম্বে ফিলিস্তিনে দখলদার ইসরাইলি বাহিনীর আগ্রাসন বন্ধ ও বায়তুল মোকাদ্দাস মুক্ত করতে ঐক্যবদ্ধ হওয়ার জন্য মুসলিম উম্মাহর প্রতি আহ্বান জানিয়েছেন।

 

শুক্রবার এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ১৯৪৮ সালের ১৫ মে ফিলিস্তিনের মূল অধিবাসীদের অধিকাংশকে বিতাড়িত করে ইহুদিবাদী শক্তি অবৈধ রাষ্ট্র ইসরাইল গঠন করে। ১৯৬৭ সাল থেকে ইসরাইল মুসলমানদের প্রথম কিবলা বায়তুল মোকাদ্দাস দখল করে আছে। ইসরাইল প্রতিনিয়তই ফিলিস্তিনি মুসলমানদের ওপর বর্বরোচিত হত্যাকাণ্ড চালাচ্ছে।

 

বিগত ৫ মাস ধরে হামলা চালিয়ে ইসরাইল গাজায় অন্তত ৩৫ হাজার মুসলিমকে হত্যা করেছে, লক্ষাধিক আহত ও পঙ্গু করেছে। সেখানে অধিকাংশ বাড়িঘর আজ বিধ্বস্ত। গাজায় বর্তমানে ভয়াবহ মানবিক বিপর্যয় চলছে। ইসরাইলকে অবশ্যই যুদ্ধাপরাধের শাস্তি পেতে হবে। ইসরাইলসহ তার মদদদাতাদের সর্বত্র বয়কট করতে হবে। গাজায় অবিলম্বে যুদ্ধ বন্ধে মধ্যপ্রাচ্যের মুসলিম রাষ্ট্রপ্রধানদের অবশ্যই করণীয় রয়েছে। ইসরাইলকে বয়কট ও চাপ সৃষ্টি করতে হবে। অবিলম্বে ফিলিস্তিনে ইসরাইলি আগ্রাসন বন্ধ ও বায়তুল মোকাদ্দাস মুক্ত করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ