আজ, , ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :





বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্টে পৌরসভা ১নং ওয়ার্ড ফুটবল দল চ্যাম্পিয়ন

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে প্রবাসীদের অর্থায়নে ও উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির উদ্যোগে আয়োজিত ‘লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট’র ৩য় আসরে চ্যাম্পিয়ন হয়েছে পৌরসভা ১নং ওয়ার্ড ফুটবল দল। শিমুলতলা-টুকেরকান্দি ফুটবল গ্রাউন্ডে সোমবার (২০ মার্চ) বিকেলে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা ‘সাথী স্পোটিং ক্লাব কাশিমপুর’কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন ম্যাচের একমাত্র গোলদাতা চ্যাম্পিয়ন দলের স্ট্রাইকার রাসেল আহমদ।

খেলা শেষে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান। অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দলকে নগদ ১ লক্ষ টাকা ও প্রবাসী চত্বরের আদলে নির্মিত একটি ট্রপি এবং রানার্সআপ দলকে নগদ ৫০ হাজার টাকা ও একটি ট্রপি পুরস্কার হিসেবে তুলে দেন অতিথিরা।

উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি লোকমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, যুক্তরাজ্য প্রবাসী সেবুল মিয়া, জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু, সহ সভাপতি কামরুল হাসান, প্রবাসী হেলাল আহমদ, সিরাজুল ইসলাম, দুলাল আহমদ, উপজেলা ফুটবল এসোসিয়েশনের সাবেক সভাপতি পরতাব আলী, বর্তমান কোষাধ্যক্ষ কাওছার আহমদ বাপ্পী।

এখানে ক্লিক করে শেয়ার করুণ