আজ, , ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :





বিশ্বনাথে ওয়াশ ব্লক কাজের উদ্বোধন করলেন এমপি মোকাব্বির

বিশ্বনাথ প্রতিনিধি :: জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অধীনে হাওরাঞ্চলে টেকসই পানি সরবরাহ স্যানিটেশন ও হাইজিন ব্যবস্থার উন্নয়ন-২০২২-২০২৩ শীর্ষক প্রকল্পের আওতায় সিলেটের বিশ্বনাথের দশঘর ইউনিয়নের মাছুখালি বাজারে ওয়াশ ব্লক কাজের উদ্বোধন করেছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে প্রধান অতিথি হিসেবে তিনি ওই কাজের উদ্বোধন করেন এবং এ উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনায় সভায় বক্তব্য রাখেন।

বক্তব্যে মোকাব্বির খান বলেন, ‘এই মাছুখালি বাজার এবং এই এলাকার উন্নয়নের জন্যে আমার কাছে অনেক দাবি-দাওয়া এসেছে। আমি সেগুলো বিবেচনায় নিয়ে অগ্রাধিকার ভিত্তিতে পর্যায়ক্রমে দাবিগুলো পূরণের চেষ্টা করব। পাশাপাশি, মাছুখালি বাজারের উন্নয়নের জন্যে আমি তিন লক্ষ টাকা বরাদ্দ দেব।’

মাছুখালি বাজার পরিচালনা কমিটির সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে সংগঠক হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক রহমত আলী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাজার পরিচালনা কমিটির যুগ্ম সম্পাদক শওকত আলী।

শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন ক্বারী রুবেল আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন বাজারের ব্যবসায়ী জামিল হাসান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রাসেল ভূইয়া, স্থানীয় ওয়ার্ড সদস্য হাজী জালাল উদ্দিন, সংগঠক ডা. বিভাংশু গুণ বিভু, মাছুখালি বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সেবুল উদ্দিন, জাহির আলী, নিজাম উদ্দিন, ফয়েজ উদ্দিন, আবদুল হামিদ হামদু, রফিক আলী, ফয়সল আহমদ প্রমুখ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ