আজ, , ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত «» জগন্নাথপুরে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার «» ছাত্রলীগ- পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত- ৫, আহত কয়েকশ «» সিলেটে দাবি আদায় না হওয়া পর্যন্ত ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা ওসমানী মেডিকেল কলেজ শিক্ষার্থীদের «» শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট «» ফেসবুকে নিজের লাশের ব্যাপারে যা বলেছিলেন আবু সাঈদ





শেষ ১০ ওভারে জয়ের জন্য ইংল্যান্ডের প্রয়োজন ১০৪

স্পোর্টস ডেস্ক :: বিশ্বকাপের সুপার এইটে দক্ষিণ আফ্রিকার ছুড়ে দেওয়া ১৬৪ রানের জবাবে লড়ছে ইংল্যান্ড। দলীয় ১৫ রানের মাথায় ইনফর্ম ওপেনার ফিল সল্টকে বিদায় করেন কাগিসো রাবাদা। এরপর ৪৫ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় ইংল্যান্ড। অপর ওপেনার জনি বেয়ারস্টোকে তুলে নেন কেশভ মহারাজ। ২০ বলে ১৬ রান আসে বেয়ারস্টোর ব্যাট থেকে।

তিনে নেমে থিতু হতে পারেননি অধিনায়ক জস বাটলারও। ২০ বলে ১৭ রান আউট হন তিনি।

 

এখন শেষ ১০ ওভারে জয়ের জন্য ইংলিশদের প্রয়োজন ১০৪ রান। হাতে আছে আরো ৭ উইকেট। তবে এখন রান তাড়ায় তাদের ওভারপ্রতি তুলতে হবে ১০ রানেরও বেশি। এই চাপ সামলাতে হলে জুটি গড়া ছাড়া বিকল্প নেই ইংল্যান্ডের সামনে।

 

অন্যদিকে ইংল্যান্ডকে নিয়ন্ত্রণে রেখে উইকেট তোলায় চোখ থাকবে দক্ষিণ আফ্রিকার। এখন ক্রিজে আছেন হ্যারি ব্রুক এবং  মঈন আলী। দুইজনই নতুন ব্যাটার। বলা যায় জয়ের জন্য কঠিন পথই পাড়ি দিতে হবে ইংল্যান্ডকে।

 

এর আগে ব্যাট করে ২০ ওভার শেষে ৬ উইকেটে ১৬৩ রান করে দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়াদের হয়ে ৪টি করে চার এবং ছক্কায় ৩৮ বলে সর্বোচ্চ ৬৫ রান করেন কুইন্টন ডি কক। এছাড়া ২৮ বলে ৪ ছক্কা এবং ২ চারে ৪৩ রান করেন ডেভিড মিলার। সেমিতে উঠার লড়াইয়ে আজকের ম্যাচের গুরুত্ব অনেক। দেখা যাক, শেষ পর্যন্ত কারা হাসে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ