আজ, , ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» যুক্তরাজ্যে ৬০ হাজার এসাইলাম প্রার্থীর আবেদন মঞ্জুর করা হবে «» পদ ধরে রাখতে প্রধান উপদেষ্টার কাছে বিশ্বনাথের ৮ ইউপি চেয়ারম্যানের স্মারকলিপি «» রাজনৈতিক কোন সুবিধা নিতে আমি যুক্তরাজ্য থেকে আসিনি- এম এ মালেক «» শেখ হাসিনার পদত্যাগ ইস্যু ‘মীমাংসিত’ : বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির «» জগন্নাথপুরে পুলিশের অভিযানে গ্রেফতার- ২ «» জগন্নাথপুরে জনতার চেয়ারম্যান সৈয়দ তালহা আলম জমিয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের অভিনন্দন «» জগন্নাথপুরে বিএনপি নেতা কয়ছর আহমদের গণসংবর্ধনা সফলে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত «» শান্তিগঞ্জে আওয়ামী লীগ নেতা গ্রেফতার «» সুনামগঞ্জের যে গ্রামে গান-বাজনা নিষিদ্ধ «» দেশে ফিরেছেন যুক্তরাজ্য বিএনপির কয়ছর এম আহমদ, বিমানবন্দরে নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছা





শেষ ১০ ওভারে জয়ের জন্য ইংল্যান্ডের প্রয়োজন ১০৪

স্পোর্টস ডেস্ক :: বিশ্বকাপের সুপার এইটে দক্ষিণ আফ্রিকার ছুড়ে দেওয়া ১৬৪ রানের জবাবে লড়ছে ইংল্যান্ড। দলীয় ১৫ রানের মাথায় ইনফর্ম ওপেনার ফিল সল্টকে বিদায় করেন কাগিসো রাবাদা। এরপর ৪৫ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় ইংল্যান্ড। অপর ওপেনার জনি বেয়ারস্টোকে তুলে নেন কেশভ মহারাজ। ২০ বলে ১৬ রান আসে বেয়ারস্টোর ব্যাট থেকে।

তিনে নেমে থিতু হতে পারেননি অধিনায়ক জস বাটলারও। ২০ বলে ১৭ রান আউট হন তিনি।

 

এখন শেষ ১০ ওভারে জয়ের জন্য ইংলিশদের প্রয়োজন ১০৪ রান। হাতে আছে আরো ৭ উইকেট। তবে এখন রান তাড়ায় তাদের ওভারপ্রতি তুলতে হবে ১০ রানেরও বেশি। এই চাপ সামলাতে হলে জুটি গড়া ছাড়া বিকল্প নেই ইংল্যান্ডের সামনে।

 

অন্যদিকে ইংল্যান্ডকে নিয়ন্ত্রণে রেখে উইকেট তোলায় চোখ থাকবে দক্ষিণ আফ্রিকার। এখন ক্রিজে আছেন হ্যারি ব্রুক এবং  মঈন আলী। দুইজনই নতুন ব্যাটার। বলা যায় জয়ের জন্য কঠিন পথই পাড়ি দিতে হবে ইংল্যান্ডকে।

 

এর আগে ব্যাট করে ২০ ওভার শেষে ৬ উইকেটে ১৬৩ রান করে দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়াদের হয়ে ৪টি করে চার এবং ছক্কায় ৩৮ বলে সর্বোচ্চ ৬৫ রান করেন কুইন্টন ডি কক। এছাড়া ২৮ বলে ৪ ছক্কা এবং ২ চারে ৪৩ রান করেন ডেভিড মিলার। সেমিতে উঠার লড়াইয়ে আজকের ম্যাচের গুরুত্ব অনেক। দেখা যাক, শেষ পর্যন্ত কারা হাসে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ