আজ, , ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত «» জগন্নাথপুরে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার «» ছাত্রলীগ- পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত- ৫, আহত কয়েকশ «» সিলেটে দাবি আদায় না হওয়া পর্যন্ত ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা ওসমানী মেডিকেল কলেজ শিক্ষার্থীদের «» শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট «» ফেসবুকে নিজের লাশের ব্যাপারে যা বলেছিলেন আবু সাঈদ





বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে শাল্লা থানার ওসি মিজানের রান্না করা খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: টানা পাহাড়ি বর্ষণ ও উজান থেকে নেমে আসা পানিতে সুনামগঞ্জের শাল্লা উপজেলার নতুন গ্রামের অধিকাংশ বাড়িঘর পানিতে ভাসছে। পানি বন্দী হয়েছে অসংখ্য মানুষ। দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে শাল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান মিজান সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তাঁর উদ্যোগে ক্ষতিগ্রস্থ ও শরণার্থীদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (২১ জুন) সকাল থেকে উপজেলার বিভিন্ন আশ্রয়কেন্দ্র ও গ্রামে গিয়ে বানভাসী আশ্রিত মানুষের মাঝে এসব খাবার বিতরণ করেন।

জানা যায়, ওসি মিজানুর রহমান এরপূর্বেও মানবিক কাজ করে অনেক প্রশংসিত হয়েছেন। কিছুদিন আগে একটা শিশু মেয়ের চিকিৎসার উদ্যোগ নিয়ে জন্য অনেক সহযোগিতা করেছেন। পরবর্তীতে উনার ডাকে অনেকেই সাড়া দিয়েছেন। অসহায় মানুষের পাশে সর্বত্রই থাকেন।

এ বিষয়ে শাল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর মিজান বলেন, ‘বন্যায় শাল্লার অনেক বাড়িঘরে পানি উঠে অনেকেই ক্ষতিগ্রস্ত হয়েছে। এসব ক্ষতিগ্রস্ত মানুষকে উদ্ধার করে নিরাপদে নিয়ে যাওয়া সহ আশ্রিত মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা কাজ করছি। এই মানুষগুলো খুব কষ্টে দিনাতিপাত করছে। মানুষের বিপদে মানুষ হিসেবে অবশ্যই থাকা প্রয়োজন। তাই আমরা খিচুড়ি রান্না করে আশ্রিত মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করছি। এই কাজে সহযোগিতা করার জন্য আমি থানার সকল পুলিশ সদস্যকে ধন্যবাদ জানাচ্ছি।’

খাবার বিতরণে উপস্থিত ছিলেন- এস আই লুৎফুর, শাহীন, নাজমুল, এএসআই আক্তার, জাকির, মোজাম্মেল, কনস্টবল তন্ময়, হারুন, মুহিব, নাজমুল, ইরফান সহ অনেকেই।

এখানে ক্লিক করে শেয়ার করুণ