আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





দুই গ্রামের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৩০

নিজস্ব প্রতিবেদক :: দুই গ্রামের সংঘর্ষে উভয় পক্ষের ২ জন গুলিবিদ্ধসহ ৩০ জন আহত হয়েছেন। দুই ভাইয়ের দোকান নিয়ে দ্বন্দ্বের জেরে এ ঘটনার সূত্রপাত বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে, মৌলভীবাজার সদর উপজেলার সরকার বাজার এলাকার গোরারাই বাজারে।

আহতরা হলেন গোরারাই গ্রামের আফজল মিয়া’র ছেলে জমির, তোতা মিয়া’র ছেলে হাবিবুর রহমান এবং হলিমপুরের ফজলু, মুফাচ্ছির ও জগলুসহ প্রায় ২০জন।

শনিবার (৬ এপ্রিল) সন্ধ্যায় এ সংঘর্ষ ঘটে। পুলিশের হস্তক্ষেপে পরিবেশ শান্ত থাকলেও এখন থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বন্দুক জব্দ করেছে।

পুলিশ জানায়, হলিমপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে মছনু মিয়া ও তার ছোট ভাই রিপন মিয়ার মধ্যে সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছে। এ থেকেই ঘটনার সূত্রপাত। পরে গোরারাই ও অলিপুর এই দুই গ্রামের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে মডেল থানা পুলিশ গোরারাই বাজার বন্ধ করে দিয়েছেন। বর্তমানে উভয় গ্রামের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। স্থানীয়রা ধারণা করছেন যেকোনো সময় ফের বড় ধরনের সংঘর্ষ হতে পারে।

এবিষয়ে গতকাল অতিরিক্ত পুলিশ সুপার (সদর-রাজনগর) মো. আজমল হোসেন বলেন, দীর্ঘদিন থেকে দুই ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। আজকে এক ভাই দোকান কোঠায় তালা দিলে অন্য ভাই এসে কথা কাটাকাটি করে এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এদের এক ভাইয়ের লাইসেন্সকৃত বন্দুক জব্দ করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ