আজ, , ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩০, আহত অর্ধশতাধিক «» জগন্নাথপুরে গরুকে গোসল করাতে গিয়ে যুবক নিখোঁজ «» ছাত্র মজলিস সিলেট জোনের দ্বি-মাসিক জোনাল দায়িত্বশীল সভা অনুষ্ঠিত «» আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২৫ «» শিক্ষা ব্যবস্থার মধ্যে নৈতিক শিক্ষার খুবই অভাব- ছাত্র মজলিস «» বাস থেকে নামিয়ে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাই, আসামি যুবদল নেতা «» পুলিশবেশে ডাকাতির প্রস্তুতিকালে জনতার হাতে আটক ছয় «» দেশের বিরোদ্ধে সকল ষড়যন্ত্র ছাত্র-জনতা প্রতিহত করবে, ইনশাল্লাহ: আল্লামা মামুনুল হক «» ছাতকে প্রবাসীদের অর্থায়নে সড়ক সংস্কার কাজ শুরু করলো গ্রামবাসী «» জগন্নাথপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার





ঘাস কাটতে গিয়ে বিদ্যুতাড়িত হয়ে কৃষকের মৃত্যু

ডেস্ক রিপোট :: জমিতে ঘাস কাটতে গিয়ে বিদ্যুতাড়িত হয়ে লিয়াকত আলী(৭০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

 

রবিবার (২৪মার্চ) সকাল ১০ টার দিকে ঘটনাটি ঘটে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের গৌড়করন গ্রামে। মৃত লিয়াকত আলী গৌড়করন গ্রামের মৃত ছিতন মিয়ার ছেলে।

 

 

পুলিশ জানায়, গতকাল রাতে প্রচুর ঝড়-বৃষ্ঠি হয়। ঝড়ে ওই এলাকায় বিদ্যুতের লাইন উপড়ে পড়ে যায়। নিহত কৃষক সকালে গবাদি পশুর জন্য ঘাস কাটলে গেলে অজান্তেই বিদ্যুতের তারের সাথে জড়িয়ে ঘটনাস্থলেই নিহত হন।

এবিষয়ে কুলাউড়া থানার উপ-পরিদর্শক সুজন তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশের ছুরতহাল তৈরী করে লাশ উদ্ধার করে নিহতের বাড়িতে নেয়া হয়েছে। তিনি আরও বলেন, পরিবারের কোনও অভিযোগ না থাকলে যথাযথ প্রক্রিয়া অনুসরন করে লাশ হস্তান্তর করা হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ