আজ, , ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» যুক্তরাজ্যে ৬০ হাজার এসাইলাম প্রার্থীর আবেদন মঞ্জুর করা হবে «» পদ ধরে রাখতে প্রধান উপদেষ্টার কাছে বিশ্বনাথের ৮ ইউপি চেয়ারম্যানের স্মারকলিপি «» রাজনৈতিক কোন সুবিধা নিতে আমি যুক্তরাজ্য থেকে আসিনি- এম এ মালেক «» শেখ হাসিনার পদত্যাগ ইস্যু ‘মীমাংসিত’ : বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির «» জগন্নাথপুরে পুলিশের অভিযানে গ্রেফতার- ২ «» জগন্নাথপুরে জনতার চেয়ারম্যান সৈয়দ তালহা আলম জমিয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের অভিনন্দন «» জগন্নাথপুরে বিএনপি নেতা কয়ছর আহমদের গণসংবর্ধনা সফলে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত «» শান্তিগঞ্জে আওয়ামী লীগ নেতা গ্রেফতার «» সুনামগঞ্জের যে গ্রামে গান-বাজনা নিষিদ্ধ «» দেশে ফিরেছেন যুক্তরাজ্য বিএনপির কয়ছর এম আহমদ, বিমানবন্দরে নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছা





ছাতকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

ছাতক প্রতিনিধি :: ছাতকে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্র সহ এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃত আবুল কাশেম (৩২) পৌর সভার ভাসখালা গ্রামের আকবর আলীর পুত্র। রবিবার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাত ভাসখালা গ্রামের পেপার মিল গোরস্থান সংলগ্ন এলাকা থেকে পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

পুলিশ সুত্রে জানা গেছে,আবুল কাশেম সহ ১০/১২ জনের একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে ছাতক থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে আবুল কাশেমকে অস্ত্র সহ গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাঁর অন্যান্য সহযোগিরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ কয়েকটি রামদা, ছোরা, চায়নিজ কুড়াল,রশি,লোহা কাটার ব্লেড উদ্ধার করেছে। পুলিশ আরো জানিয়েছে আবুল কাশেমের বিরুদ্ধে থানায় চুরি, ডাকাতিসহ ১২টি মামলা রয়েছে।

ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম ডাকাত আবুল কাশেমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, ডাকাতির প্রস্তুতি নেয়ায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ