আজ, , ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত «» জগন্নাথপুরে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার «» ছাত্রলীগ- পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত- ৫, আহত কয়েকশ «» সিলেটে দাবি আদায় না হওয়া পর্যন্ত ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা ওসমানী মেডিকেল কলেজ শিক্ষার্থীদের «» শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট «» ফেসবুকে নিজের লাশের ব্যাপারে যা বলেছিলেন আবু সাঈদ





ছাতকে বিএনপি-জামাত ও তাদের দোসরদের নৈরাজ্যের প্রতিবাদে গণমিছিল ও সমাবেশ

ছাতক সংবাদদাতা :: বিএনপি-জামাত ও ছাতকে তাদের দোসরদের নৈরাজ্যের প্রতিবাদে গণমিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৪ জুন) ছাতক-দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগ,পৌর আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে এ গণ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ছাতক শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে বিকেল ২ ঘটিকায়। সমাবেশ পরে শহরে বিশাল বিক্ষোভ মিছিল হয়েছে। দুপুর থেকেই শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জড়ো হতে থাকেন নেতা কর্মীরা। দুই উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার সকল ওয়ার্ডের নেতা কর্মীরা মিছিল সহকারে এসে জড়ো হন মাঠে। হাজার-হাজার নেতা কর্মীদের শ্লোগানে- শ্লোগানে প্রকম্পিত হয়ে গোটা শহর। এক সময় পুরো ছাতক শহর মিছিলের নগরীতে পরিনত হয়।

শেখ রাসেল মিনি স্টেডিয়ামের সমাবেশে সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের আহবায়ক ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মুহিবুর রহমান মানিক এমপি বলেন, ছাতকে বিএনপি-জামাতের দোসর একটি মহল স্বাধীনতা যুদ্ধের সময় থেকেই রাষ্ট্র বিরোধী যড়যন্ত্রে লিপ্ত। তারা আওয়ামীলীগের জন্য সময়-সময় মায়া কান্না করে। কিন্তু তারা কখনো নৌকা প্রতিকে ভোট দেয়নি। সব সময় আওয়ামীলীগের প্রতিপক্ষ হয়ে কাজ করে। তাদের অতীত ইতিহাস কখনো ভালো ছিল না। আওয়ামীলীগের লোকজনকে দমিয়ে রাখতে ওই মহল বিভিন্ন সময় নেতা-কর্মীদের উপর মামলা দিয়ে হয়রানি করেছে এবং এখনো করে যাচ্ছে। বর্তমানে এ চক্র আবারো মাথা চাড়া দিয়ে উঠেছে এর দাত ভাঙ্গা জবাব দিতে প্রস্তুত ছাতক- দোয়ারাবাজারের মানুষ।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ফজলুর রহমান, দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের আহবায়ক, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীর প্রতিক, দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বাবু, ছাতক উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, জএলা পরিষদ সদস্য আব্দুল খালিক,ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, হাজী সুন্দর আলী,বিল্লাল আহমদ, আবু বক্কর সিদ্দিক,কমিউনিটি নেতা সেলিম সিদ্দিকী, আওয়ামীলীগ নেতা সাব্বির আহমেদ, বাবুল রায় প্রমুখ।

সমাবেশ ও মিছিলে ছাতক-দোয়ারাবাজার উপজেলা, ছাতক পৌর আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গ – সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,জনপ্রতিনিধি ও সাধারণ লোকজন উপস্থিত ছিলেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ