আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





বিশ্বনাথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথের জাহারগাঁও নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনা সুরমান আলী ঝুমন (২৭) নামে এক যুবক নিহত হন। নিহত ঝুমন মোটরসাইকেল আরোহী ছিলেন। নিহত ঝুমন বিশ্বানথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের সত্তিশ নোয়াগাঁও গ্রামের মৃত আনফর আলীর ছেলে। তিনি পেশায় সুরমান একজন স্বর্ণকারিগর।

সোমবার (২২মে) সকালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তায় পড়ে গিয়ে তিনি গুরুতর আহত হলে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

স্হানীয় সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে ঝুমন তার ছোট ভাই কাওছার আহমদের সঙ্গে মোটরসাইকেল যোগে বিশ্বনাথ পৌরশহরে আসছিলেন।

পথিমধ্যে জাহারগাঁও নামক স্থানে আসামাত্র মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে তারা দুজন রাস্তায় পড়ে গিয়ে আহত হন। এর মধ্যে ঝুমন গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে দুপুর ১২টার দিকে তিনি মৃত্যুবরণ করে। অন্যদিকে দুর্ঘটনায় আহত ঝুমনের ভাই কাওছার চিকিৎসা শেষে বাড়ি ফেরেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার পুলিশ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ