jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



ছাতকে রেলওয়ের মালামালসহ চোর আটক

ছাতক প্রতিনিধি :: ছাতকে রেলওয়ের মালামালসহ এক চোরকে আটক করে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় ষ্টেশন এলাকায় ধাওয়া করে তাকে আটক করেন রেলওয়ের অস্থায়ী কর্মচারী (টিএল আর) সফিক মিয়া ও ইকবাল হোসেন। আটক মোঃ রাহাত মিয়া হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ভবানিপুর গ্রামের ইউনুছ মিয়ার পুত্র।

শনিবার বিকেলে সে ছাতক রেলওয়ের উর্ধ্বতন উপ- সহকারী প্রকৌশলী (বি আর) কার্য এর তালাবদ্ধ কার্যালয়ের উপরে টিনের চালার ফাঁক দিয়ে অফিস কক্ষে ঢুকে অফিসের বৈদ্যুতিক ওয়ারিং খুলে তার চুরি করে নিয়ে যায়। সে ওই তারগুলো স্থানীয় একটি
ভাঙ্গারী দোকানে বিক্রি করে দেয়। সন্ধ্যায় সে আবারো ওই কার্যালয়ে গিয়ে আগের জমা রাখা এংগেলসহ মালামাল নিয়ে যাবার পথে তাকে ধাওয়া করে ষ্টেশন এলাকা থেকে আটক করা হয়।

আটক মোঃ রাহাত মিয়ার কাছ থেকে একটি বড় আকারের সেলাই রেন্স ও একটি প্লাস উদ্ধার করা হয়েছে। ভাঙ্গারী দোকান থেকে বিক্রিত বৈদ্যুতিক তার উদ্ধার করা হয়।

রাতে চোরাই মালামালসহ আটক চোর মোঃ রাহাত মিয়া কে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় ছাতক রেলওয়ের প্রধান সহকারী সুরঞ্জন দাস বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

ছাতক থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাঈনুল জাকির জানান, আটক মোঃ রাহাত মিয়াকে রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ