আজ, , ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» ভারতে শেখ হাসিনার আশ্রয় দিল্লির ‘রাজনৈতিক সিদ্ধান্ত’ «» জগন্নাথপুরসহ সুনামগঞ্জের ছয় থানার ওসি বদলি «» সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেফতার «» শান্তিগঞ্জে প্রবাসী জেলা যুবদল নেতাকে সংবর্ধনা «» সমন্বয়ক পরিচয়ে চাঁদা দাবি, ৯ জনকে ধরে পুলিশে দিলো জনতা «» সুনামগঞ্জে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন «» শান্তিগঞ্জে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজ «» মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, প্রাণ গেল যুবকের «» লন্ডনে অবৈধ অভিবাসী ধরার ঘোষণায় বাংলাদেশি কমিউনিটিতে উদ্বেগ «» সিলেট জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা





এশিয়া কাপ আয়োজনে আগ্রহী নয় বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট :: এশিয়া কাপের এবারের আসরের আয়োজক হলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পাকিস্তান চাচ্ছে এশিয়া কাপ তাদের ঘরের মাঠে আয়োজন করতে। কিন্তু প্রতিবেশী দেশ ভারত জানিয়েছে এশিয়া কাপ খেলতে তারা পাকিস্তান সফরে যাবে না।

সম্প্রতি বাহরাইনে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) মিটিংয়ে ভারত-পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্তাদের সঙ্গে এ নিয়ে কথা হয়। সেখানে ভারত প্রস্তাব দিয়েছে এশিয়া কাপ পাকিস্তানে হলেও যেন ভারতের ম্যাচগুলো সংযুক্ত আরব আমিরাতে রাখা হয়।

 

এনিয়েই চলছে সমস্যা। আর এই সমস্যার কারণে পাকিস্তানে শেষ পর্যন্ত এশিয়া কাপ না হলে বিকল্প আয়োজক হিসেবে আসতে পারত বাংলাদেশের নাম। তবে এশিয়া কাপের এবারের আসরের আয়োজক হতে কোনো আগ্রহ দেখায়নি বাংলাদেশ।

এসিসি মিটিং শেষে দেশে ফিরে মঙ্গলবার মিরপুরে সাংবাদিকদের বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ভেন্যু এখনও চূড়ান্ত হয়নি। যেহেতু আনুষ্ঠানিক আয়োজক পাকিস্তান, তারাই ঠিক করবে। আমাদের সভায় যে আলাপ হয়েছে, আগামী মার্চে আইসিসির একটি সভা আছে, সেই সভার সঙ্গে এসিসিরও একটি সভা রেখেছি আমরা। ওখানে ঠিক করতে পারব আশা করি যে কোথায় হবে।

তিনি আরও বলেন, যদি পাকিস্তানের বাইরে এশিয়া কাপ হয়, তাহলে বাংলাদেশ একটা অপশন হতে পারত। কিন্তু আমাকে যদি জিজ্ঞেস করেন, ওই সময় যে পরিমাণ বৃষ্টি হয়… টি-টোয়েন্টি হলেও একটা সুযোগ নেওয়া যায়, কিন্তু ওয়ানডে ফরম্যাটে এশিয়া কাপ আয়োজন করা আমাদের পক্ষে কোনোভাবেই সম্ভব নয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ