jagannathpurpotrika-latest news

আজ, , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



ছাতকে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৫ হাজার ৬০০ টাকা জরিমানা আদায়

ছাতক প্রতিনিধি :: ছাতকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ২২টি মামলা দায়েরের মাধ্যমে ২৫ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। শনিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নুরের জামান চৌধূরী।

অভিযানে সড়ক পরিবহন আইন ও ভোক্তা অধিকার আইনে কয়েকটি মোদি দোকান-চালের দোকান এবং সিএনজি চালিত অটোরিকশার বিরুদ্ধে মামলা দায়ের করে ২৫ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়।

বৈধ কোন কাগজ পত্র না থাকায় সিএনজি চালিত অটোরিকশা, চালের দোকানে মুল্য তালিকা না থাকা এবং ওজনে কম ও মেয়াদোত্তীর্ণ মালামাল বিক্রির অপরাধে মোদি দোকানে জরিমানা করা হয়েছে। শহরের বড়মিয়া ষ্টোর থেকে মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ
করে তা পুড়িয়ে ফেলা হয়।

শহরের পুরাতন বাসষ্ট্যান্ড পয়েন্ট এলাকার রহমত ষ্টোরসহ কয়েকটি মোদি দোকানে জরিমানা করে দোকানিদের ভবিষ্যতের জন্য সর্তক করে দেয়া হয়েছে। নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নুরের জামান চৌধুরী জানান, পবিত্র রমজান মাসকে কেন্দ্র করে যাতে কোন ব্যবসায়ি বিভিন্ন ধরনের অনিয়মের মাধ্যমে সিন্ডিকেট তৈরী করে ফায়দা নিতে না পারে এ লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ