আজ, , ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে নিরাপদ সড়ক চাই (নিসচা’র) বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা «» জগন্নাথপুরে গণসংবর্ধনায় আমি জগন্নাথপুর ও শান্তিগঞ্জ বাসীর সেবা করতে চাই- কয়ছর এম আহমেদ «» ব্যারিস্টার সুমন গ্রেফতার «» যুক্তরাজ্যে ৬০ হাজার এসাইলাম প্রার্থীর আবেদন মঞ্জুর করা হবে «» পদ ধরে রাখতে প্রধান উপদেষ্টার কাছে বিশ্বনাথের ৮ ইউপি চেয়ারম্যানের স্মারকলিপি «» রাজনৈতিক কোন সুবিধা নিতে আমি যুক্তরাজ্য থেকে আসিনি- এম এ মালেক «» শেখ হাসিনার পদত্যাগ ইস্যু ‘মীমাংসিত’ : বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির «» জগন্নাথপুরে পুলিশের অভিযানে গ্রেফতার- ২ «» জগন্নাথপুরে জনতার চেয়ারম্যান সৈয়দ তালহা আলম জমিয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের অভিনন্দন «» জগন্নাথপুরে বিএনপি নেতা কয়ছর আহমদের গণসংবর্ধনা সফলে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত





বিয়ের ১৮ দিনের মাথায় মিললো তানজিনার ঝুলন্ত মরদেহ

নিজস্ব প্রতিবেদক :: গত মাসের ২১ তারিখে হাবিবুর রহমান সাজুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন একই থানার বসন্তপুর এলাকার সিরাজুল ইসলামের মেয়ে তানজিনা ইসলাম (২৫)। জানা যায় বিবাহের পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে কলহ চলে আসছিলো। বিয়ের ঠিক আঠেরো দিনের মাথায় মিললো তানজিনার ঝুলন্ত মরদেহ। আজ মঙ্গলবার (৯ জুলাই) বেলা ১২টার দিকে সিলেটের গোলাপগঞ্জ থানার দক্ষিণ কানিশাইল এলাকায় এ ঘটনা ঘটে।

 

জানা যায়, মঙ্গলবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরিবাররে পক্ষ থেকে বলা হচ্ছে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন তানজিনা। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠিয়েছে পুলিশ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ