আজ, , ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» শান্তিগঞ্জে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজ «» মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, প্রাণ গেল যুবকের «» লন্ডনে অবৈধ অভিবাসী ধরার ঘোষণায় বাংলাদেশি কমিউনিটিতে উদ্বেগ «» সিলেট জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» সিলেট জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» শহীদদের নিয়ে মামলার নামে দেশে ব্যবসা শুরু হয়েছে : সারজিস আলম «» সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ «» নামাজ পড়ে বাসায় যাওয়া হলো না পুলিশ সদস্যের «» ‘বিমানযাত্রার মতো সুস্থ থাকলে খালেদা জিয়াকে বিদেশে নেওয়া হবে’ «» গণহত্যায় শহিদ পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ টাকা





ওয়ানডে বিশ্বকাপে প্রথম উইকেটের দেখা পেলো নেদারল্যান্ডস

স্পোর্টস ডেস্ক :: ডেভন কনওয়ে ও উইল ইয়াং মিলে নিউজিল্যান্ডকে দারুণ শুরু এনে দিয়েছিলেন। দুজনে মিলে গড়েন ৬৭ রানের ওপেনিং জুটি। তবে এরপর ডেভনকে ফিরিয়ে সেই জুটি ভাঙেন ভ্যান মারউই। ১৬.৩ ওভারে ১ উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের সংগ্রহ ৮৯ রান।

দলীয় ফিফটি নিউজিল্যান্ডের

নেদারল্যান্ডসের বিপক্ষে খেলতে নেমে সাবলীয় ব্যাট করছেন নিউজিল্যান্ডের দুই ওপেনার ডেভন কনওয়ে  এবং উইল ইয়ং। ৮ ওভার শেষে দুই ব্যাটার মিলে ৫২ রান তুলেছেন স্কোরবোর্ডে। কনওয়ে ২০* এবং ইয়ং ২৭* রানে ক্রিজে রয়েছেন।

 

টসে হেরে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে নিউজিল্যান্ড ও নেদারল্যান্ডস। হায়দরাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামে দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি। ইতোমধ্যে টসে জিতে কিউইদের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন ডাচ অধিনায়ক স্কট এডওয়ার্ডস।

 

নিউজিল্যান্ড একাদশ
ডেভন কনওয়ে, উইল ইয়ং, রাচিন রবীন্দ্র, ড্যারিল মিচেল, টম ল্যাথাম (অধিনায়ক), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লকি ফার্গুসন এবং ট্রেন্ট বোল্ট।

নেদারল্যান্ডস একাদশ
বিক্রমজিৎ সিং, ম্যাক্স ও’দাউদ, কলিন অ্যাকারমন্যা, বাস ডি লেইডা, তেজা নিদামানুরু, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক), সাইব্র্যান্ড, রোয়েল্ফ ভ্যান ডার মারউই, রায়ান ক্লেইন, আরিয়ান দত্ত এবং পল ভ্যান মেইকেরেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ