আজ, , ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত «» জগন্নাথপুরে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার «» ছাত্রলীগ- পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত- ৫, আহত কয়েকশ «» সিলেটে দাবি আদায় না হওয়া পর্যন্ত ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা ওসমানী মেডিকেল কলেজ শিক্ষার্থীদের «» শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট «» ফেসবুকে নিজের লাশের ব্যাপারে যা বলেছিলেন আবু সাঈদ





ছেলে ধরা `গুজবে’ গোলাপগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী যুবককে গণপিটুনি!

ডেস্ক রিপোর্ট :: সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেলে ধরার গুজব ছড়িয়েছে। এই গুজব আতঙ্কে সিলেটের গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে আব্দুল মজিদ (২৫) নামের এক বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। রোববার বিকেলে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিম ভাগ গ্রামে এই ঘটনটি ঘটেছে। বুদ্ধিপ্রতিবন্ধী ওই যুবক জকিগঞ্জ উপজেলার বিরশ্রী গ্রামের ইউছুফ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকেলে ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিমভাগ এলাকায় ওই বুদ্ধিপ্রতিবন্ধী যুবক ঘুরাঘুরি করছিল। এসময় এক শিশু ছেলে ধরা বলে চিৎকার দেয়। এতে আশপাশের লোকজন তাকে গণপিটুনি দিয়ে ভাদেশ্বর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে নিয়ে যান। এরপর গোলাপগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে থানা হেফাজতে নিয়ে যায়।

 

বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মাছুদুল আমিন বলেন, ‘‘সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া গুজবে আতঙ্কিত হয়েই সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে স্থানীয়রা গণপিটুনি দিয়েছে। তাৎক্ষণিক জনপ্রতিনিধি ও কিছু লোক তাকে রক্ষা করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের হাতে সোপর্দ করেছে।

‘‘না হলে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে যেত। আমরা বুদ্ধিপ্রতিবন্ধী আব্দুল মজিদকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।’’ ওসি গোলাপগঞ্জবাসীকে গুজবে কান না দেওয়ারও আহ্বান জানান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ