আজ, , ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত «» জগন্নাথপুরে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার «» ছাত্রলীগ- পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত- ৫, আহত কয়েকশ «» সিলেটে দাবি আদায় না হওয়া পর্যন্ত ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা ওসমানী মেডিকেল কলেজ শিক্ষার্থীদের «» শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট «» ফেসবুকে নিজের লাশের ব্যাপারে যা বলেছিলেন আবু সাঈদ





জগন্নাথপুরে তালামীযের কাউন্সিলে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা

ইয়াকুব মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার পৌর শাখার কাউন্সিল সম্পন্ন হয়েছে। কাউন্সিলে ২৫ সদস্য বিশিষ্ট পৌর কমিটি ঘোষণা করা হয়।

 

আনজুমানে তালামীযে ইসলামিয়া জগন্নাথপুর পৌর শাখার কাউন্সিল ও অভিষেক অনুষ্ঠান শুক্রবার (৫ জুলাই) বিকেলে জগন্নাথপুর পয়েন্ট একটি অভিজাত রেষ্টুরেন্টে সম্পন্ন হয়েছে। কাউন্সিলে প্রধান অতিথি ও নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন ও দায়িত্বশীলদের শপথবাক্য পাঠ করান সংগঠনের সুনামগঞ্জ জেলার সভাপতি আবু হেনা মোঃ ইয়াসিন। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সুনামগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ রাজু, অর্থ সম্পাদক এইচ এম আব্দুল বাসিত, জগন্নাথপুর পৌর আল ইসলাহ’র সভাপতি মাওলানা আবু আইয়ুব আনসারী, উপজেলা আল ইসলাহ’র সাধারণ সম্পাদক মাওলানা নুর আহমদ, পৌর আল ইসলাহ’র সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন, উপজেলা আল ইসলাহ’র সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা নুরুল ইসলাম খান শিহাব, সুনামগঞ্জ জেলা তালামীযের অফিস সম্পাদক সাইদুল ইসলাম, সহ-প্রশিক্ষণ সম্পাদক আব্দুল কুদ্দুস মুন্না।

 

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মাহিম আহমদ-কে সভাপতি, আব্দুল মান্নান-কে সাধারণ সম্পাদক ও সুলেমান আহমদ-কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি এম আর শাহিন, আইনুদ্দিন, আফাজ্জুল হুসেন, সহ-সাধারণ সম্পাদক তাহের আল-হামিদ, জাবেদ হোসেন, সহ-সাংগঠনিক জাহেদুল ইসলাম জাহেদ, প্রচার সম্পাদক নূর আলম সিদ্দিকী, সহ-প্রচার সম্পাদক সাজন মিয়া, সুমন আহমদ ভূইয়া, অর্থ সম্পাদক শাওন আহমদ, অফিস সম্পাদক আহসান মাহদী আলবাব, সহ-অফিস সম্পাদক আন্জুম আহমদ তুহিন, জাবেদ নুর, প্রশিক্ষণ সম্পাদক তানভীর মিয়া, সহ-প্রশিক্ষণ সম্পাদক জমসেদ মিয়া, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক নয়ন আহমদ, সহ-শিক্ষা সংস্কৃতি বিষয়ক সম্পাদক সোহাগ মিয়া, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আয়াছ আলী, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান , সদস্য, ইকতিয়ার হোসেন, শাহিনূর রহমান, আল আমিন, ইকবাল হুসেন মিলাদ, আতিকুর রহমান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ