jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



সুনামগঞ্জের মইনপুর গ্রামে ঘুম থেকে ডেকে তুলে এক মুদি দোকানীদারকে গলা কেটে হত্যা, আটক -১

নিজেস্ব প্রতিবেদক :: সিগারেট কেনার কথা বলে সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের মইনপুর গ্রামে এক মুদি দোকানদার ব্যবসায়ীকে ঘুম থেকে ডেকে তোলে গলা কেটে হত্যা ও দোকানের মালামাল ও টাকা পয়সা লুটপাঠ করেছে দুই যুবক। নিহত মুদি ব্যবসায়ীর নাম মোঃ আমির উদ্দিন (৫০)। তিনি মইনপুর গ্রামের মোঃ রশিদ আলীর ছেলে।

শনিবার গভীর রাতেই মইনপুর গ্রামের আমির উদ্দিনের বাড়িতে তার দোকানের ভেতরেই এই ঘটনা ঘটে।

ঘটনার সাথে জড়িত সন্দেহে ভোররাতেই একই গ্রামের মজনু মিয়া (২৫)নামের এক যুবককে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে । গ্রেফতারকৃত যুবক মজনু মিয়া মইনুপুর গ্রামের গ্রামের আব্দুর রউফের ছেলে এবং পলাতক যুবকটি হচ্ছে পাভেল মিয়া(২২) ও একই গ্রামের শওকত মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার গভীর রাতে মইনপুর গ্রামের পাবেল মিয়া ও মজনু মিয়া সিগারেট কেনার কথা বলে আমির উদ্দিনকে ঘুম থেকে ডেকে তোলে দোকানে লুটপাট করে এবং তার গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে চিৎকার শুনে পরিবারের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ।

রবিবার ভোরে তাকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার আগে গুরুতর আহত আমির উদ্দিন গ্রামের পাবেল মিয়া ও মজলু মিয়া তার গলায় ছুরিকাঘাত করেছে বলে তিনি জানান। তবে অধিক রক্তক্ষরণের কারণে হাসপাতালে যাওয়ার আগেই আমির উদ্দিন রাস্তায় মারা যান।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি খালেদ চৌধুরী জানান, শনিবার গভীর রাতে আর্থিক লেনদেনকে কেন্দ্র করে মইনপুর গ্রামে ছুরিকাঘাতে আমির উদ্দিন নামের এক মুদি দোকানী নিহত হয়েছেন। তিনি মারা যাওয়ার আগে দুই জনের নাম বলে গেছেন। একজনকে রাতেই আটক করা হয়েছে। জড়িত অন্যজনকে আটক করার চেষ্টা চলছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ