আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





ওয়ার্ক পারমিটে আগত দক্ষ কর্মীদের সুখবর দিলো বৃটিশ সরকার

ডেস্ক রিপোট :: বিভিন্ন দেশ থেকে ওয়ার্ক পারমিট ভিসায় যুক্তরাজ্যে আসা স্কিলড ওয়ার্কার বা দক্ষ কর্মীদের জন্য সুখবর দিয়েছে বৃটিশ সরকার। যুক্তরাজ্যে আগত স্কিলড ওয়ার্কার বা দক্ষ কর্মীর নিজেদের ওয়ার্কপারমিট দাতা প্রতিষ্ঠানে নির্ধারিত ২০ ঘণ্টা কাজের পাশাপাশি অন্য যে কোন প্রতিষ্ঠানে বাড়তি আরো ২০ ঘণ্টা কাজ করার অনুমতি প্রদান করা হয়েছে।

 

সরকারি ওয়েবসাইট সম্প্রতি এ ঘোষণা দেয়া হয়। তবে এক্ষেত্রে কোন শর্ত থাকছে না, সবাই উন্মুক্ত ভাবে যে কোন প্রতিষ্ঠানে কাজ করতে পারবেন, বর্তমানে ২০ ঘণ্টা কাজ অনুরূপ বা সমজাতীয় কর্ম ক্ষেত্রের জন্য প্রযোজ্য।

 

অর্থাৎ কেউ যদি রেস্টুরেন্ট এর ওয়ার্কপারমিট নিয়ে আসেন তাহলে তিনি রেস্টুরেন্টে কাজ করতে পারবেন। কিন্তু নতুন নিয়মে অতিরিক্ত কাজের জন্য কোন ধরাবাঁধা নিয়ম থাকছে না, যেখানেই কাজ পাবেন সেখানেই কাজ করবেন। করতে পারবেন। আগামী ৪ এপ্রিল থেকে এই নতুন নিয়ম কার্যকর হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ