jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



নেতৃত্বের চাপে ব্যর্থ লিটন, চার ম্যাচে দুই হার কুমিল্লার

স্পোর্টস ডেস্ক :: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে চরম ব্যর্থ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক লিটন কুমার দাস। জাতীয় দলের এই তারকা ওপেনারকে অধিনায়কের দায়িত্ব দিয়েছে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়নরা। নিজেদের চার খেলায় দুটিতে হেরে ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ পজিশেনে পড়ে আছে ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি আ হ ম মুস্তফা কামালের ফ্র্যাঞ্চাইজিটি।

 

অধিনায়ক হিসেবে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারছেন না লিটন। প্রথম দুই ম্যাচে লিটন ফেরেন ১৩ ও ১৪ রানে। তৃতীয় ম্যাচে সিলেটের বিপক্ষে ফেরেন মাত্র ৮ রানে। আজ চতুর্থ ম্যাচে গোল্ডেন ডাক মারেন লিটন।

 

কুমিল্লা নিজেদের প্রথম খেলায় দুরুন্ত ঢাকার বিপক্ষে হেরে আসর শুরু করে। পরের দুই ম্যাচে ফরচুন বরিশাল ও সিলেট স্টাইকার্সকে পরাজিত করে। আজ বুধবার নিজেদের চতুর্থ ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে ১২০ বলে ১৬৭ রানের টার্গেট তাড়ায় ৮ রানে হেরে যায় কুমিল্লা।

 

এদিন সিলেট স্টেডিয়ামে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৬৫ রান করে রংপুর। টার্গেট তাড়া করতে নেমে মহিদুল ইসলাম আকনের ৫৫ বলের ৬৩ রান এবং তাওহিদুল ইসলামের ২৮ বলের ৩৯ রানের পরও পরাজয় এড়াতে পারেনি কুমিল্লা। হেরে যায় মাত্র ৮ রানে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ