আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





নির্বাচনী ট্রেনে না উঠলে ধ্বংস হবে বিএনপি

অনলাইন ডেস্ক :: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৪ সালে নির্বাচনের ট্রেন মিস করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বিরাট ভুল করেছেন। ২০১৯ সালে আবারও নির্বাচনী ট্রেন আসবে। সেই ট্রেনে না উঠলে বিএনপি ধ্বংস হয়ে যাবে।

রোববার বিকেলে রাজধানীর কমলাপুরে নতুন বাস ‘সিরাজগঞ্জ এক্সপ্রেস’ সার্ভিসের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, আগামীতে আন্দোলনের নামে কোনো ধরনের জ্বালাও-পোড়াও করবেন না। ২০১৪ সালে নির্বাচন ঠেকানোর আন্দোলন করতে গিয়ে ট্রেন, বাস, ট্রাক পুড়িয়েছেন। আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে জীবন্ত মানুষ পুড়িয়ে মেরেছেন। তাই আপনাকে বলি ভবিষ্যতে আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করবেন না।

রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশে রেল যোগাযোগ ব্যবস্থা ধ্বংসের দারপ্রান্ত থেকে ফিরে এসেছে। বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালে বাংলাদেশের রেল যোগাযোগ ব্যবস্থাকে ধ্বংস করেছিল।

ঢাকা-চট্টগ্রাম বুলেট ট্রেন চালু করা হবে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে এই বুলেট ট্রেন সার্ভিস চালুর বিষয়ে নির্দেশ দিয়েছেন। অর্থ পেলেই এ ট্রেন সার্ভিস চালুর বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ সব সেক্টরে এগিয়ে যাচ্ছে। এ কারণেই বাংলাদেশের ট্রেন সার্ভিস অনেক বেশি আধুনিক হয়েছে।

রেল সচিব ফিরোজ সালাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য হাবিবে মিল্লাত মুন্না, গাজী আমজাদ হোসেন মিলন ও তানভীর ইমাম প্রমুখ বক্তব্য রাখেন।