jagannathpurpotrika-latest news

আজ, , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» একজনের রোজা অন্যজন রাখতে পারবে? «» লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে ‌`নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন «» সর্বনিম্ন কত টাকা থাকলে জাকাত ফরজ? «» শান্তিগঞ্জে সার্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় সভা «» জীবন চিরস্থায়ী নয় «» শান্তিগঞ্জে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত «» জগন্নাথপুরে ইনাতনগর স্পোটিং ক্লাব যুক্তরাজ্যের সাধারন সম্পাদক অলিউর রহমানকে বিদায়ী সংবর্ধনা «» জগন্নাথপুরে গরু চুরি মামলার আসামী গ্রেফতার «» শান্তিগঞ্জে দোয়া সাহায্যকারীর হাত ট্রাষ্টের রমজান উপলক্ষে দরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» ৫০ বছরের মধ্যে দীর্ঘতম সূর্যগ্রহণ, দেখা যাবে যেসব এলাকায়



ছাতকে ভাইয়ের হাতে ভাই খুন

ছাতক প্রতিনিধি :: ছাতকে ছোট ভাইয়ের দা”র কুপে খুন হয়েছেন বড় ভাই।এ ঘটনাটি ঘটেছে উপজেলার দোলারবাজার ইউনিয়নের লক্ষীপাশা-আতুয়াযানবাড়ী গ্রামে। স্থানীয় সূত্রে জানাযায়, লক্ষীপাশা-আতুয়াযানবাড়ী গ্রামের মৃত আছাদ মিয়ার দুই স্ত্রী। জহির মিয়াসহ দুই ছেলে ও তিন কন্যা রেখে প্রথম স্ত্রী মারা যান। পরে দ্বিতীয় স্ত্রীর ঘরে ৪ সন্তান জন্ম নেয়।এর মধ্যে দুই ছেলে ও দুই কন্যা সন্তান রয়েছে। তারা সবাই যৌথ পরিবারে বসবাস করে আসছিলেন।
দ্বিতীয় স্ত্রীর এক ছেলে সাহেদ মিয়া ইতালি প্রবাসী। বাড়িতে সৎ ভাইদের সাথে একান্নে বসবাস করেন সাহেদ মিয়ার ছোট ভাই হাফেজ জুনেদ মিয়াসহ অন্যরা। গত ২৪ মে রাত ১০টার দিকে নিজ বসত ঘরে বড় সৎ ভাই কৃষক জহির মিয়ার সাথে প্রবাসী ভাইয়ের দেওয়া টাকা-পয়সা নিয়ে ঝগড়া হয় ছোট ভাই হাফেজ জুনেদ মিয়ার। এক পর্যায়ে জুনেদ মিয়া তার বড় সৎ ভাই জহির মিয়াকে (৪০) দা-বটি দিয়ে উপর্যপরি কুপিয়ে আহত করে পালিয়ে যায়।
স্বজনরা মুমুর্ষ অবস্থায় আহত ব্যক্তিকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা অবনতি হলে পরদিন রাজধানী ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানেও চিকিৎসায় তার উন্নতি না হওয়ায় ফের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। এখানে চিকিৎসাধিন অবস্থায় মঙ্গলবার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। ময়না তদন্ত শেষে বুধবার দুপুরে স্বজনদের কাছে লাশ হস্তাস্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ।বিকেল সাড়ে ৫টার দিকে জানাযার পর পঞ্চায়েতি কবর স্থানে লাশ দাফন করা হয়েছে।
এ হত্যাকান্ডের খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর থেকে ঘাতক পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে নিহতের স্বজনরা জানিয়েছেন। এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোহাম্মদ মাইনুল জাকির জানান থানায় এখনো মামলা হয়নি। মামলা দায়েরের পর যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ