jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা সম্পন «» শান্তিগঞ্জে জমিয়তের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» একজনের রোজা অন্যজন রাখতে পারবে? «» লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে ‌`নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন «» সর্বনিম্ন কত টাকা থাকলে জাকাত ফরজ? «» শান্তিগঞ্জে সার্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় সভা «» জীবন চিরস্থায়ী নয় «» শান্তিগঞ্জে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত «» জগন্নাথপুরে ইনাতনগর স্পোটিং ক্লাব যুক্তরাজ্যের সাধারন সম্পাদক অলিউর রহমানকে বিদায়ী সংবর্ধনা «» জগন্নাথপুরে গরু চুরি মামলার আসামী গ্রেফতার



বিশ্বনাথে এমপির গাড়িতে হামলার ঘটনায় আ.লীগ নেতার কারাদন্ড

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খানের গাড়িতে সিলেটের বিশ্বনাথে হামলার ঘটনায় দায়ের করা মামলায় উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও পৌর এলাকার নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদকে ২ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত।

মামলার অভিযুক্ত আরোও ৪ জনকে মামলা থেকে অব্যাহতি দিয়েছেন আদালত।

বুধবার (৩১ মে) সিলেটের দ্রুত বিচার সিনিয়র আদালত-১’র বিচারক ওই রায় ঘোষণা করেন।

সশ্রম কারাদন্ডের পাশাপাশি আওয়ামী লীগ নেতা শামীম আহমদের বিরুদ্ধে ২ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডে বিধান করে মামলার রায় ঘোষণা করেন বিচারক।

মামলার রায়ের বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন মামলার বাদী ও এমপি মোকাব্বির খানের এপিএস অসিত রঞ্জন দেব।

মামলা থেকে অব্যাহতি পাওয়া ব্যক্তিরা হলেন- বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য জুনাব আলী, দবির মিয়া ও উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান সেবুল।

উল্লেখ্য, ২০২০ সালে ১০ আগস্ট দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভায় যোগদান করতে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনের সামনে গেলে স্থানীয় এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা করা হয়।

এঘটনায় এমপির এপিএস অসিত রঞ্জন দেব বাদী হয়ে দ্রুত বিচার আইনে ৫ জনের নাম উল্লেখ করে মামলা (মামলা নং ১০) দায়ের করেন। আর এই মামলার প্রধান অভিযুক্ত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদ। এছাড়া মামলার অভিযোগে আরো ৪ জনের নাম উল্লেখ করা হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ