jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» একজনের রোজা অন্যজন রাখতে পারবে? «» লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে ‌`নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন «» সর্বনিম্ন কত টাকা থাকলে জাকাত ফরজ? «» শান্তিগঞ্জে সার্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় সভা «» জীবন চিরস্থায়ী নয় «» শান্তিগঞ্জে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত «» জগন্নাথপুরে ইনাতনগর স্পোটিং ক্লাব যুক্তরাজ্যের সাধারন সম্পাদক অলিউর রহমানকে বিদায়ী সংবর্ধনা «» জগন্নাথপুরে গরু চুরি মামলার আসামী গ্রেফতার «» শান্তিগঞ্জে দোয়া সাহায্যকারীর হাত ট্রাষ্টের রমজান উপলক্ষে দরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» ৫০ বছরের মধ্যে দীর্ঘতম সূর্যগ্রহণ, দেখা যাবে যেসব এলাকায়



ভোটের নয়, জনগণের কল্যাণের রাজনীতি চাই -বিশ্বনাথে এমপি মোকাব্বির খান

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, ভোটের নয়, জনগণের কল্যাণের রাজনীতি চাই। এলাকার জনসাধারণ যে বিশ্বাস নিয়ে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন, মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত সেই বিশ্বাস ধরে রাখতে চাই।

এজন্য নিজের পাশে কোন টাইট-বাটপারকে স্থান দেই না। আর তাই সর্বদা অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে মাথা উচুঁ করে কথা বলতে পারি। তিনি আরোও বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশ্বের মতো বাংলাদেশও এখন কঠিন অবস্থা মোকাবেলা করছে।

এরমধ্যেও জনসাধারণের কষ্ঠ লাগবের জন্য ‘বিশ্বনাথ-খাজাঞ্চী-কামাল বাজার সড়ক’ সংস্কারের কাজ চলছে। কাজটি যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সেজন্য সংশ্লিস্ট কর্তৃপক্ষের পাশাপাশি এলাকাবাসীকেও স্বজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি সোমবার (২৯ মে) বিকেলে প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে সিলেটের বিশ্বনাথে নির্মাণাধীন ‘বিশ্বনাথ-খাজাঞ্চী-কামাল বাজার সড়ক’ সংস্কার কাজের ‘বিশ্বনাথ ভায়া খাজাঞ্চী-কামাল বাজার’ অংশ পরিদর্শন ও ‘রামধানা-খাজাঞ্চী স্টেশন বাজার’ অংশের ভিত্তিপ্রস্থর স্থাপন এবং ‘খাজাঞ্চী একাডেমী স্কুল ভবন নির্মাণ’ কাজ পরিদর্শন শেষে খাজাঞ্চী একাডেমী স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

খাজাঞ্চী একাডেমী স্কুলের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আব্দুল হান্নানের সভাপতিত্বে ও পরিচালনা কমিটির সদস্য মোস্তাক আহমদ মোস্তফার পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানী চৌধুরী সুমন, দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ নুনু, বীর মুক্তিযোদ্ধা সানোয়ার আলী, বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, বিশ্বনাথ পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ সুমন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন খাজাঞ্চী একাডেমী স্কুলের শিক্ষার্থী রায়হান আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আরাফাত হোসেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ