jagannathpurpotrika-latest news

আজ, , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্ত্রীর পরকীয়া প্রেমিকের হুমকিতে নিরুপায় স্বামী! «» সিলেট প্রেসক্লাবের উৎসবমুখর নির্বাচন: ইকু সভাপতি, সিরাজ সম্পাদক «» স্কুলছাত্রী ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা গ্রেফতার «» মন্ত্রী-এমপির স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়াতে আ.লীগের নির্দেশনা «» শান্তিগঞ্জে প্রাণী সম্পদ বিভাগের উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে হাঁস মোরগ গবাদি পশুর পালনের বিকল্প নাই-এম এ মান্নান «» শান্তিগঞ্জে হাঁসে ধান ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে নিহত ১ «» জমি নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন «» দুই গ্রামের সংঘর্ষে পুলিশসহ আহত ৪০ «» এম. ইলিয়াস আলীকে ফিরে পেতে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মাকলিপি «» বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণ



ছাতকে ৪০ বস্তা ভারতীয় চিনিসহ তিন চোরাকারবারি আটক

ছাতক প্রতিনিধি :: ছাতকে ভারতীয় ৪০ বস্তা চিনি সহ ৩ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় চিনি পরিবহনে ব্যবহৃত চারটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। সোমবার ভোরে উপজেলার কালারুকা এলাকা থেকে ৫০ কেজি ওজনের ৪০ বস্তা ভারতীয় চিনি সহ এসব সিএনজি চালিত অটোরিকশা (ফোরষ্ট্রোক) আটক করে জব্দ করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার এসআই শেখ নাজমুল হাসান অভিযান চালিয়ে কালারুকা এলাকায় ৪টি সিএনজি চালিত ফোরষ্ট্রোক ভর্তি চিনি আটক করেন। চোরাকারবারিরা সীমান্তবর্তী এলাকা থেকে ভারতীয় চিনি সিএনজি-ফোরষ্ট্রোকে করে নিয়ে অন্যত্র ন যাওয়ার সময় পুলিশ ধাওয়া করে গাড়ি সহ চিনি আটক করতে সক্ষম হয়।
আটককৃত চিনির বর্তমান বাজার মুল্য প্রায় ২৪ লক্ষ টাকা বলে পুলিশ জানিয়েছে । আটককৃত সিএনজি- ফোরষ্ট্রোক গুলোর মধ্যে ৩টিই নাম্বারবিহীন।একটি সিএনজি-ফোরষ্ট্রোকের নাম্বার হচ্ছে সুনামগঞ্জ ট-১১-৩২৫০।
চোরাকারবারের সাথে জড়িত থাকার অভিযোগে উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের গোবিন্দনগর-লক্ষীপুর গ্রামের মৃত মছকন্দর আলীর পুত্র শানুর আলী(৪০),গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের দিঘলী-দক্ষিণ চাকলপাড়া গ্রামের মৃত ইলিয়াছ আলীর পুত্র মাসুক মিয়া( ৩৫) ও কালারুকা ইউনিয়নের খাইরগাঁও গ্রামের মৃত কলমদর আলীর পুত্র কামাল উদ্দিনকে(২৬) আটক করেছে পুলিশ।

এ ঘটনায় ছাতক থানার এসআই শেখ নাজমুল হাসান বাদী হয়ে পলাতক কালারুকা ইউনিয়নের পুরাতন লম্বাহাটির বাসিন্দা রুনেল(২২) সহ ৪ জনের বিরুদ্ধে ছাতক থানায় একটি মামলা(নং-১৬) দায়ের করেন। আটককৃতদের এ মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেলে আদালতে মাধ্যমে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ
করা হয়। ছাতক থানার অফিসার ইনচার্জ ৩ জন আটক ও ৪ সিএনজি চালিত অটোরিকশা জব্দ করার বিষয় নিশ্চিত করেছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ