jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা সম্পন «» শান্তিগঞ্জে জমিয়তের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» একজনের রোজা অন্যজন রাখতে পারবে? «» লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে ‌`নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন «» সর্বনিম্ন কত টাকা থাকলে জাকাত ফরজ? «» শান্তিগঞ্জে সার্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় সভা «» জীবন চিরস্থায়ী নয় «» শান্তিগঞ্জে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত «» জগন্নাথপুরে ইনাতনগর স্পোটিং ক্লাব যুক্তরাজ্যের সাধারন সম্পাদক অলিউর রহমানকে বিদায়ী সংবর্ধনা «» জগন্নাথপুরে গরু চুরি মামলার আসামী গ্রেফতার



পাটানপাড়ায় বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরী কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরী বাবু মিয়া (৭৬) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। রোববার (৩০ এপ্রিল) ভোরে উপজেলার বাদাঘাট ইউনিয়নের পাটানপাড়া গ্রামে বার্ধক্য ও অসুস্থতাজনিত কারণে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে যান। উপজেলার বাদাঘাট ইউনিয়নের পাটানপাড়া নিবাসী মরহুম হাবিবুর রহমান চৌধুরীর পুত্র ও আওয়ামীলীগ নেতা মুহিত চৌধুরীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরী বাবু মিয়া।

বাদ জোহর তাহিরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.আসাদুজ্জামান রনি, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক উপজেলা কমান্ডার রফিকুল ইসলাম ও ভারপ্রাপ্ত ওসি এসআই নাজমুল হোসাইনের নেতৃত্বে একদল পুলিশ তাঁকে গার্ড অব অনার প্রদান করে। এসময় বিউগলে বেজে উঠে করুন সুর। পরে গ্রামের মসজিদের সামনে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে নামাজে যানাজা শেষে বিকেল ৩টায় গ্রামের পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

পৃথক পৃথক বিবৃতিতে ৭১ এর রণাঙ্গনে টেকেরঘাট সাবসেক্টরের সম্মুখযোদ্ধা ও সাবেক র‌্যাব সদস্য বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরী বাবু মিয়ার মৃত্যুতে সুগভীর শোক প্রকাশ ও তাঁর শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনাসিন্ধু চৌধুরী বাবুল,যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এস.এম সামছুল ইসলাম,যুদ্ধকালীন কোম্পানী কমান্ডার এস.এন.এম মাহমুদুর রসুল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন খান,সাধারণ সম্পাদক অমল কান্তি কর,বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.নিজাম উদ্দিন,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি আল-হেলাল।

এখানে ক্লিক করে শেয়ার করুণ