jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা সম্পন «» শান্তিগঞ্জে জমিয়তের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» একজনের রোজা অন্যজন রাখতে পারবে? «» লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে ‌`নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন «» সর্বনিম্ন কত টাকা থাকলে জাকাত ফরজ? «» শান্তিগঞ্জে সার্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় সভা «» জীবন চিরস্থায়ী নয় «» শান্তিগঞ্জে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত «» জগন্নাথপুরে ইনাতনগর স্পোটিং ক্লাব যুক্তরাজ্যের সাধারন সম্পাদক অলিউর রহমানকে বিদায়ী সংবর্ধনা «» জগন্নাথপুরে গরু চুরি মামলার আসামী গ্রেফতার



আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিয়ানীবাজার উপজেলার কয়েকটি পরিবারের মধ্যে রামাদ্বান মাস উপলক্ষে ‘আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে’র উদ্যোগে এলাকার গরীব-অসহায় পরিবারের মধ্যে ইফতারের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে উপজেলার কয়েকটি পরিবারের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আর -রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশের উপদেষ্টা দারুল কিরাত এলাহাবাদ ইসলামিয়ার প্রধান সমন্নয়নকারী ও বিয়ানীবাজার লাইফ ইন্সুরেনসের পরিচালক আজমল হোসেন বুলবুল এর নিজ হাতে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আর- রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের পরিচালক ইমাম মাওলানা নূরুর রহমান বলেন, ‘মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে’ এই শ্লোগান নিয়ে দেশ হতে দেশান্তরে নিরলসভাবে গরীব দুঃখী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে।

তিনি আরও বলেন, আমি আল্লাহর রহমতে শুকরিয়া আদায় করছি। আর-রাহমান এডুকেশন ট্রাষটের কার্যক্রমকে যারা আমাদের উৎসাহ প্রদান করে যাচ্ছেন। আল্লাহ তাদের কে উত্তম প্রতিদান করুন। এবং আর ও পরিচিত অপরিচিত মুসলিম উম্মাহ ।
আল্লাহ তাআলা মুসলিম উম্মাহকে গরিব ও অসহায়দের মাঝে দান করার তাওফিক দান করুন আমিন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ