jagannathpurpotrika-latest news

আজ, , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» একজনের রোজা অন্যজন রাখতে পারবে? «» লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে ‌`নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন «» সর্বনিম্ন কত টাকা থাকলে জাকাত ফরজ? «» শান্তিগঞ্জে সার্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় সভা «» জীবন চিরস্থায়ী নয় «» শান্তিগঞ্জে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত «» জগন্নাথপুরে ইনাতনগর স্পোটিং ক্লাব যুক্তরাজ্যের সাধারন সম্পাদক অলিউর রহমানকে বিদায়ী সংবর্ধনা «» জগন্নাথপুরে গরু চুরি মামলার আসামী গ্রেফতার «» শান্তিগঞ্জে দোয়া সাহায্যকারীর হাত ট্রাষ্টের রমজান উপলক্ষে দরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» ৫০ বছরের মধ্যে দীর্ঘতম সূর্যগ্রহণ, দেখা যাবে যেসব এলাকায়



ছাতকে শিশু হামিমা বাঁচতে চায় চিকিৎসা সাহায়তার জন্য পিতা-মাতার আকুতি

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতক পৌর শহরের চরেরবন্দ এলাকার বাসিন্দা দিন মজুর মইনুল হক ও গৃহিনী রুফিয়া বেগমের কন্যা দেড় বছর বয়সী হামিমা বেগম জটিল রোগে আক্রান্ত। জন্ম থেকেই তার শারীরিক অবস্থা খারাপ। ডাক্তারী পরিক্ষায় তার হার্ডে ছিদ্র ধরা পড়েছে।

সে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান প্রফেসর ডাক্তার মোহাম্মদ সাহাব উদ্দিন ও ঢাকাস্থ ল্যাব এইড কার্ডিয়াক হাসপাতালের নজাতক,শিশু ও স্টাকচারাল ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট এবং ইনটেন্সিভিস্ট ব্রিগ্রে.জেনা.প্রফেসর নুরুন নাহার ফাতেমা (অবঃ) এর তত্তাবধানে চিকিৎসাধীন।

ডাক্তাররা হামিমা বেগমের দ্রুত অপারেশনের প্রয়োজন বলে পরামর্শ দিয়েছেন। এতে অসহায় হয়ে পড়েছেন হামিমা বেগমের মা- বাবা। দিন মজুর বাবার পক্ষে তার চিকিৎসার ব্যয়ভার চালিয়ে যাওয়া সম্ভব নয়। হামিমার অপারেশনের জন্য কয়েক লক্ষ টাকার প্রয়োজন।

মেয়েকে বাঁচাতে দিশেহারা মা-বাবা ঘুরছেন মানুষের দ্বারে-দ্বারে। সাহায্যের জন্য হাত বাড়িয়েছেন সমাজের বিত্তবানদের কাছে। সকলের কাছে অর্থ সাহায্য কামনা করছেন। আশা করছেন বিত্তবানদের সহযোগিতায় তারা মেয়ের চিকিৎসা ও অপারেশন সেরে নিতে পারবেন।

কাজেই এ মানবিক আবেদনে সাড়া দিয়ে আমরা সবাই এগিয়ে আসি। আমাদের অল্প-অল্প সহযোগিতায় হয়তো একটি নিরপরাধ শিশু সুস্থতা লাভ করতে পারবে।

সহযোগিতার জন্য শিশুটির বাবার বিকাশ নাম্বার দেয়া আছে। দয়াবানরা উক্ত বিকাশ নাম্বারে আর্থিক সাহায্য পাঠাতে পারবেন।
বিকাশঃ০১৭৮২-৩৬৪২৯২ (মইনুল হক)

এখানে ক্লিক করে শেয়ার করুণ