jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা সম্পন «» শান্তিগঞ্জে জমিয়তের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» একজনের রোজা অন্যজন রাখতে পারবে? «» লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে ‌`নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন «» সর্বনিম্ন কত টাকা থাকলে জাকাত ফরজ? «» শান্তিগঞ্জে সার্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় সভা «» জীবন চিরস্থায়ী নয় «» শান্তিগঞ্জে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত «» জগন্নাথপুরে ইনাতনগর স্পোটিং ক্লাব যুক্তরাজ্যের সাধারন সম্পাদক অলিউর রহমানকে বিদায়ী সংবর্ধনা «» জগন্নাথপুরে গরু চুরি মামলার আসামী গ্রেফতার



বিশ্বনাথে চুরি করে পালানোর সময় গরুসহ চোর আটক

বিশ্বনাথ প্রতিনিধি :: দিনদুপুরে গৃরস্থের গরু নিয়ে পালিয়ে যাচ্ছিল চোর। পায়ে হেঁটে দীর্ঘপথ পাড়ি দিয়ে থানার সম্মুখে এসেই ঘটলো বিপত্তি। হাটে খোঁজতে আসা লোকজন গরু চিনতে পেরে চোরকে চ্যালেঞ্জ ছুড়ে পাকড়াও করেন। এ সময় থানার সম্মুখে দায়িত্বর পুলিশ গরুসহ গ্রেফতার করে চোরকে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় সিলেটের বিশ্বনাথ থানার সম্মুখে এ ঘটনাটি ঘটেছে। গ্রেফতার মো. নূর আলম ওরফে নূর হোসেন (২০) সুনামগঞ্জের দিরাই থানার মুকসেদপুর গ্রামের আবদুল লতিফের ছেলে।

পুলিশ সূত্র জানায়, উপজেলার গোবিন্দপুর গ্রামের কৃষক এমরুল হোসেন হামীম নিজের সত্তর হাজার টাকা মূল্যের লাল রঙয়ের একটি গাভী আজ সকালে বাড়ির পার্শ¦বর্তী ধানি জমিতে ঘাস খাওয়ার জন্য বেঁধে রাখেন। এর কিছু সময় পরে ওইখানে আর গাভীটি পাওয়া যায়নি। সুযোগ বুঝে গাভীটি নিয়ে চম্পট দেয় নূর আলম।

সে এটিকে বিক্রির উদ্দেশ্যে অনত্র নেয়ার সময় পৌর সদরের থানার সম্মুখে আসামাত্র হামীমের পরিচিতজনরা বাসিয়া ব্রীজের উপর গাবীসহ তাকে পাকড়াও করেন। তখন অদূরে দায়িত্বর পুলিশ এসে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। তার কাছ থেকে জব্দ করা চোরাই গাভী।এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা (নাম্বার-১৩, তাং-২৮.০২.০২০৩) দেন হামীম।

বিশ্বনাথ থানার এসআই কবিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গরু চুরি করে থানার সমান দিয়ে যাবার সময় তাকে গ্রেফতার করা হয়। গরু উদ্ধারের পর তার বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ