jagannathpurpotrika-latest news

আজ, , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বিশ্বনাথের প্রথম পৌর মেয়র মুহিবুর রহমান

বিশ্বনাথ প্রতিনিধি :: ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌরসভার প্রথম মেয়র মুহিবুর রহমান। সংক্ষিপ্ত সফর শেষে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) দুপুরে যুক্তরাজ্য থেকে স্বদেশে প্রত্যাবর্তন উপলক্ষ্যে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে বিশ্বনাথ পৌর ও উপজেলাবাসীর উদ্যোগে প্রদান করা সংবর্ধনায় সর্বস্তরের মানুষের ভালবাসায় সিক্ত হন মেয়র মুহিব।

সংবর্ধনা শেষে বিশাল মোটর শোভাযাত্রায় বিশ্বনাথ পৌর শহরে আসেন জননেতা মুহিবুর রহমান। এসময় তিনি পৌর শহরের নতুন বাজারস্থ নিজ বাসভবনের সামনে পৌরবাসীর ব্যানারে আয়োজিত পথসভায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন।

জনগণের ভালবাসায় সিক্ত হয়ে পথসভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচিত মেয়র মুহিবুর রহমান বলেন, আপনারা (জনগণ) পাশে থাকলে বিশ্বনাথকে দূর্নীতি-দালাল মুক্ত করতে আমার চেষ্ঠা অব্যাহত থাকবে। আর সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় বিশ্বনাথ পৌরসভা থা উপজেলা হবে একটি শান্তিপূর্ন ও সুন্দর আবাসস্থল।

যুক্তরাজ্যে বসবাসকারী প্রবাসীরাও চান বিশ্বনাথের মানুষ সুখে থাকবেন, শান্তিতে থাকবেন। আর তারাও দেশে আসলে যে ক’দিন থাকেন সুখে-শান্তিতে বসবাস করে যেতে পারেন, তাদেরকে যেনো কোন প্রকারের হয়রাণী বা প্রতারণার শিকার হতে না হয়।

মেয়র মুহিবুর রহমান আরোও বলেন, সংক্ষিপ্ত সফরকালে আমি যুক্তরাজ্যের প্রায় প্রতিটি শহরে গিয়ে প্রবাসীদের সাথে মতবিনিময় করেছি। বিশ্বনাথের উন্নয়ন ও অগ্রগতির জন্য প্রবাসীদের কাছ থেকে ব্যাপক সাড়াও পেয়েছি। যেমন বিশ্বনাথে একটি মহিলা ডিগ্রি কলেজ স্থাপনের জন্য প্রায় দেড় কোটি টাকার প্রতিশ্রæতি প্রদানসহ একটি স্টেডিয়াম নির্মাণে অনুদান প্রদানের আশ্বাস দিয়েছেন প্রবাসীরা।

এছাড়া পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন এলাকায় উচ্চ বিদ্যালয় স্থাপন, পৌর পাঠাগার, প্রেস ক্লাব ভবন নির্মাণসহ নানান উন্নয়নে প্রবাসীরা বিশ্বনাথবাসীর পাশে থাকবেন বলে প্রতিশ্রæতি দিয়েছেন। তবে এর জন্য প্রয়োজন আমাদের সকলের ঐক্যবদ্ধতা। আপনাদের (জনগণ) সার্বিক সহযোগীতা ছাড়া বিশ্বনাথের কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়ন করা কোন ভাবেই সম্ভব হবে না।

পৌর শহরের নতুন বাজারে অনুষ্ঠিত পথসভায় বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হকের সভাপতিত্বে ও পৌরসভার প্যানেল মেয়র-১ রফিক হাসানের পরিচালনায় বক্তব্য রাখেন জেএমজি এয়ার কার্গোর চেয়ারম্যান মনির আহমদ, যুক্তরাজ্য প্রবাসী ফারুক মিয়া, চিকিৎসক ডাক্তার মাহমুদুল মজিদ শাহিন, আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম।

সংবর্ধনা ও পথসভায় উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র পরিচালক (বিশ্বনাথ উপজেলা) রমা কান্ত দে, বিশ্বনাথ পৌরসভার প্যানেল মেয়র-২ সাবিনা ইয়াসমিন, প্যানেল মেয়র-৩ মোহাম্মদ সুমন, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রাসনা বেগম, লাকী বেগম, কাউন্সিলর জহুর আলী, রাজুক মিয়া রাজ্জাক, বারাম উদ্দিন, শামীম আহমদ, রোটারিয়ান সৈয়দ ইসলাম সেলিম, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বাবুল দাশ মেঘল, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি মারফত আলীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ