jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই রজব, ১৪৪৪ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে এক হাজার ৮২৯পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার- ২ «» সুনামগঞ্জে নিউইয়র্ক পুলিশের অফিসার নিয়ন চৌধুরী কে সংবর্ধিত করেছে রিপোর্টার্স ইউনিটি «» ছাতকে পিক-আপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো সায়েমের «» ছাতকে পছন্দের বিদ্যালয়ে পোষ্টিং দিতে নতুন শিক্ষকদের কাছ থেকে টাকা আদায় «» ছাতকের একটি মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে পবিত্র কোরআন, পাঞ্জাবি-বোরকা বিতরণ «» ছাতকে মেহেরুন নেছা একাডেমিতে পিঠা উৎসব ও পুরস্কার বিতরণী সভা «» সৈয়দপুর বাজারে রাদিস শপিং কমপ্লেক্স’র ব্যবসায়ী সমিতির কমিটি গঠন «» বিশ্বনাথে ৭ শতাধিক শীতার্থকে প্রধানমন্ত্রী পক্ষে শীতবস্ত্র দিলেন শফিক চৌধুরী «» ছাত্র মজলিস সিলেট স্কুল বিভাগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত «» জগন্নাথপুরে প্রেমিকার বিষপানে আত্মহত্যা


গোবিন্দগঞ্জ কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিকের অপসারণ দাবী করে প্রতিবাদ সভা

ছাতক প্রতিনিধি :: ছাতকের গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিকের অপসারণ, সূবর্ণ জয়ন্তী ও পূনর্মিলনীর নামে অনিয়ম-দূর্নীতি ও ক্ষমতার অপব্যবহার এবং অধ্যক্ষ কর্তৃক কলেজের ছাত্র রেজাউল কমির রেজাকে শারীরীক নির্যাতনের প্রতিবাদে এলাকাবাসী ও ছাত্রসমাজের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় বক্তারা সুজাত আলী রফিককে কলেজের অবৈধ অধ্যক্ষ বলে আখ্যায়িত করে তাদের বক্তব্যে কলেজের ৫০ বছর পূর্ত্তি উপলেক্ষে গত ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত সূবর্ণ জয়ন্তী ও পূনর্মিলনী অনুষ্ঠানের নামে দূর্ণীতির মাধ্যমে লক্ষ-লক্ষ টাকা আত্মসাৎ করেছেন অধ্যক্ষ সুজাত আলী রফিক। সূবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের ২২দিন অতিবাহিত হলেও তিনি এখনো আয়-ব্যয়ের কোন হিসাব দিতে পারেননি। তুচ্ছ ঘটনায় কলেজের ছাত্র রেজাউল করিম রেজাকে নির্দয়ভাবে শারীরীক নির্যাতন করে পুলিশে দিয়েছেন। যা ছাত্র-শিক্ষকের মধুর সম্পর্কের পরিপন্থি। এ অবৈধ ও উগ্র মেজাজী অধ্যক্ষ সুজাত আলী রফিককে কলেজে আর দেখতে চায়না এলাকার মানুষ।

শনিবার বিকেলে গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজ গেটে সামনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। গোবিন্দগঞ্জ- সৈদেরগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও স্থানীয় ছায়াদ মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল,স্থানীয় মুজিবুর রহমান, সাবেক জেলা পরিষদ সদস্য আব্দুস সহিদ মুহিত, কাজী আব্দুস সামাদ,শাহীনুর রাজা চৌধুরী, সুন্দর আলী বুলবুল,পীর আমিনুল হক টুনু, ফরিদ উদ্দিন, ওবায়দুর রউফ বাবলু, আশরাফুর রহমান এনাম, আলী আশরাফ তাহিদ, আবু বক্কর রাজা, সদরুল আমিন সোহান, আব্দুল গাফফার, জাহিদ হাসান ডালিম, কলেজ ছাত্র এমদাদুর রহমান, আশরাফ হোসেন প্রমূখ। প্রতিবাদ সভায় সাবেক ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, মাস্টার মাফিজ আলী,হাজী রইছ আলী, আজিজুর রহমান, শামিম আলম নোমান, ইউপি সদস্য দিদার আলম সহ এলাকার সর্বস্তরের ছাত্র- জনতা উপস্থিত ছিলেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ