jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা সম্পন «» শান্তিগঞ্জে জমিয়তের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» একজনের রোজা অন্যজন রাখতে পারবে? «» লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে ‌`নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন «» সর্বনিম্ন কত টাকা থাকলে জাকাত ফরজ? «» শান্তিগঞ্জে সার্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় সভা «» জীবন চিরস্থায়ী নয় «» শান্তিগঞ্জে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত «» জগন্নাথপুরে ইনাতনগর স্পোটিং ক্লাব যুক্তরাজ্যের সাধারন সম্পাদক অলিউর রহমানকে বিদায়ী সংবর্ধনা «» জগন্নাথপুরে গরু চুরি মামলার আসামী গ্রেফতার



ছাতকে রেলওয়ের উচ্ছেদ অভিযান অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদ

ছাতক প্রতিনিধি :: ছাতকে রেলওয়ের উচ্ছেদ অভিযানে অর্ধ শতাধিক স্থাপনা ভেঙ্গে দিয়ে উচ্ছেদ করা হয়েছে। অভিযানে রেলওয়ের ভুমিতে অবৈধভাবে গড়ে ওঠা কাঁচাঘরের দোকান পাট ও কয়েকটি বসতঘর ভেঙ্গে উচ্ছেদ করা হয়। এদিকে রেলওয়ের বাসা-বাড়ি দখল করে অবৈধ অবস্থানকারী প্রায় ২০/২৫ টি পরিবারকেও এ সময় উচ্ছেদ করে বাসায় তালা ঝুলিয়ে বাসাগুলো শীলগালা করে দেয়া হয়েছে। ওই বাসা গুলো রেলওয়ের পরিত্যক্ত বাসা বলে জানা গেছে। মঙ্গলবার (১০জানুয়ারি) সকাল ১০ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত ছাতকে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করে রেলওয়ে বিভাগ। অভিযানের নেতৃত্বে ছিলেন ছাতকের সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইসলাম উদ্দিন এবং রেলওয়ের বিভাগীয় ভু- সম্পত্তি কর্মকর্তা ( ডি ই ও) মোঃ শফি উল্লাহ,সহকারী বিভাগীয় ভু-সম্পত্তি কর্মকর্তা (এডিইও) আতিকুর রহমান।

অভিযানে ছাতক থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান,ও সি (তদন্ত) আরিফ আহমদ,ছাতক রেলওয়ের সহকারী নির্বাহী প্রকৌশলী,জুবায়ের আহমদ সরকার, ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী জুয়েল হোসেন, রেলওয়ের কানুনগো রুহুল আমিন, সার্ভেয়ার দ্বীপক মল্লিক,রেলওয়ে পুলিশের সি আই (আর এন বি) এনায়েত উল্লা,ছাতক রেলওয়ের উর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মাহবুবুর আলমসহ বিপুল সংখ্যক রেলওয়ে পুলিশ, থানা পুলিশ এবংরেলওয়ে বিভাগ,
ভুমি অফিস ও বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা – কর্মচারীগন উপস্থিত ছিলেন। ছাতক-সিলেট রেলপথ সংস্কার ও আধুনিকায়নের লক্ষে এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে বলে জানিয়েছেন, অভিযানে উপস্থিত রেলওয়ের কর্মকর্তাগন।

উচ্ছেদ অভিযান চলাকালে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, আওয়ামীলীগ নেতা চান মিয়া চৌধুরী, ফারুক আহমদ চৌধুরী,সুলেমান মিয়া,আনিসুর রহমান চৌধুরী সুমন,সাদমান মাহমুদ সানি,ছালিম আহমদ লাহিন চৌধুরী, কুহিন চৌধুরী,সুলতান মিয়া, শহিদুল ইসলাম, লোকমান আহমদ,খোকন, নোমান ইমদাদ কানন,জাহাঙ্গীর আলম,ফখরুল আলম,ইকবাল হোসেন,সুরুজ আলী,সফিক মিয়াসহ এলাকার লোকজনও উপস্থিত ছিলেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ