jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



প্রথম বিশ্বনাথ মিডিয়া কাপের পুরস্কার বিতরণ করলেন পৌর মেয়র মুহিব

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচিত মেয়র মুহিবুর রহমান বলেছেন, অতীতের মতো এখন আর কেউ উন্নয়ন প্রকল্পে পুকুর চুরি করতে পারবে না। সাংবাদিকদের সাথে নিয়েই জনগণের উন্নয়নের বরাদ্দের টাকাগুলো এখন থেকে সঠিকভাবে কাজে লাগানো হবে। বিশ্বনাথের সাংবাদিকরা নিজেদের পেশাগত দায়িত্বের পাশাপাশি সকল ক্ষেত্রের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করেন। যা আমাদের সমাজের জন্য মঙ্গলজনক।

সাংবাদিকদের ঐক্যবদ্ধ রাখতে বিশ্বনাথে একটি স্থায়ী প্রেস ক্লাব ভবন নির্মানের উদ্যোগ গ্রহন করা হয়েছে। এছাড়া আগামীতে ‘মিডিয়া কাপ’ অনুষ্ঠিত হলে আমাদের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা প্রদান করা হবে।

তিনি শনিবার (৭ জানুয়ারী) সিলেটের বিশ্বনাথে স্থানীয় সাংবাদিকদের উদ্যোগে আয়োজিত ‘১ম বিশ্বনাথ মিডিয়া কাপ-২০২২’র পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না ও আবুল বাশারের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হয় প্রথম মিডিয়া কাপ। পুরস্কার বিতরণ অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মিডিয়া কাপের সম্বন্বয়ক, দৈনিক উত্তরপূর্ব ও সিলেটভিট২৪ডটকমের বিশ্বনাথ প্রতিনিধি প্রনঞ্জয় বৈদ্য অপু।

দৈনিক ইতেফাকের বিশ্বনাথ প্রতিনিধি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে এবং শুভ প্রতিদিনের সহকারী বার্তা সম্পাদক নবীন সোহেল ও দৈনিক আমাদের সময়ের বিশ্বনাথ প্রতিনিধি আব্বাস হোসেন ইমরানের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন দৈনিক সমকাল ও চ্যানেল এস ইউকের বিশ্বনাথ প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়ের, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বিশ্বনাথ প্রতিনিধি সাইফুল ইসলাম বেগ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিবুর রহমানের কাছ থেকে পুরস্কার গ্রহন করেন ক্যারাম প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন সাংবাদিক এমআর টুনু তালুকদার ও রানারআপ সাংবাদিক আশিক আলী, ব্যাডমিন্টন প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন নবীন সোহেল ও আব্দুস সালাম জুটি, রানারআপ আব্বাস হোসেন ইমরান ও শুকরান আহমদ রানা জুটি, গাফলা প্রতিযোগীতার চ্যাম্পিয়ন নূরুল ইসলাম ও রানারআপ মোহাম্মদ আলী শিপন, লুডু প্রতিযোগীতার চ্যাম্পিয়ন তজম্মুল আলী রাজু ও রানারআপ এমদাদুর রহমান মিলাদ এবং প্রীতি ফুটবল ম্যাচের সেরা খেলোয়াড় তজম্মুল আলী রাজু ও অসিত রঞ্জন দেব।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়রের একান্ত সচিব অ্যাডভোকেট জাহেদ আহমদ, প্রবীন আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম, সাংবাদিক শহিদুর রহমান, টুনু তালুকদার, আশিক আলী, এমদাদুর রহমান মিলাদ, মোহাম্মদ আলী শিপন, কামাল মুন্না, নূর উদ্দিন, জামাল মিয়া, আক্তার আহমদ শাহেদ, মোসাঈদ আলী, বদরুল ইসলাম মহসিন, মোহাম্মদ নূরুল ইসলাম, মিছবাউর রহমান, আহমদ আলী হিরণ, সংগঠক জমির আলী প্রমুখ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ