jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা সম্পন «» শান্তিগঞ্জে জমিয়তের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» একজনের রোজা অন্যজন রাখতে পারবে? «» লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে ‌`নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন «» সর্বনিম্ন কত টাকা থাকলে জাকাত ফরজ? «» শান্তিগঞ্জে সার্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় সভা «» জীবন চিরস্থায়ী নয় «» শান্তিগঞ্জে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত «» জগন্নাথপুরে ইনাতনগর স্পোটিং ক্লাব যুক্তরাজ্যের সাধারন সম্পাদক অলিউর রহমানকে বিদায়ী সংবর্ধনা «» জগন্নাথপুরে গরু চুরি মামলার আসামী গ্রেফতার



সিলেটে কিশোরী আত্মহত্যা: ‘সুইসাইড’ নোট উদ্ধার

ডেস্ক রিপোর্ট :: সিলেট নগরীর সুবিদবাজার নুরানী আবাসিক এলাকায় ১৩ বছরের এক কিশোরী আত্মহত্যা করেছে। আত্মহত্যার আগে হৃদয়বিদারক ‘সুইসাইড নোট’ লিখে গেছে সে। এই নোটটি পুলিশ উদ্ধার করেছে।

জানা গেছে, জান্নাত আরা শিপা নামের ওই কিশোরী নুরানী আবাসিক এলাকার ৫১/১০নং বাসায় পরিবারের সঙ্গে থাকতো। গতকাল বৃহস্পতিবার বিকেলে ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

প্রতিবেশিরা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দিয়েছিলেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ‘সুইসাইড নোট’ উদ্ধার করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর বিমানবন্দর থানার ওসি খান মোহাম্মদ মাইনুল জাকির।

তিনি জানান, শিপার হাতের লেখার সঙ্গে সুইসাইড নোটের লেখা মিলে গেছে।

এখন নোটটি যাচাই করে দেখা হচ্ছে। সুইসাইড নোটের একেবারে ওপরের দিকে ইংরেজিতে লেখা আছে, ‘আই লাভ ইউ মাই ফ্যামেলি’।

এরপর শিপা কিছুটা সিলেটি আর কিছুটা শুদ্ধ ভাষায় নিজের কথাগুলো লিখেছে। তার সুইসাইড নোটে লিখা আছে (শুদ্ধভাষায় তুলে দেওয়া হচ্ছে)- “আমি কারো কারণে মরছি না, আমি আমার নিজের কারণে মরছি।

তোমরা সবাই আমাকে ক্ষমা করে দিও, তোমরা ভালো থাকো। আমার জন্য কেউ খুশি করতে পারছো না, আমি মরে গেলে সবাই শান্তি থাকবে। আমি তোমাদের পথের কাঁটা হয়েছি, আমি মরে গেলে তোমাদের আর কেউ মারবে না, ছিল্লাবে না। আমি মানুষ ভালো নয়। তোমরা সবাই আমাকে অনেক মায়া করেছো। খুব বেশি আশা ছিল আম্মাকে দেখার, আর তো দেখা হবে না। আমি মরে গেলে তোমাদের কাউকে পড়ানো লাগবে না, আমার কারণে তোমাদের কেউ শান্তি পাচ্ছো না।

আমি তোমাদের কাউকে হাসতে দিচ্ছি না, তোমাদের সবার হাসিখুশি আমি কেড়ে নিয়েছি। আমি মরে গেলে তোমরা মনখুলে হেসো, শান্তিতে থেকো। তোমরা তোমাদের মাকে নিয়ে শান্তিতে থেকো। আপাকে আমি অনেক কষ্ট দিয়েছি, তুমি আমাকে মাফ করে দিও। আমি কোনো ছেলে কারণে এটা করছি না, সেই ছেলেও আমাকে অনেক বুঝিয়েছে, তোমরা তাকে কিছু বলো না। আমি তাকেও (সেই ছেলে) অনেক কাঁদিয়েছি। আব্বা তুমিও আমাকে মাফ করে দিও। আমি মরে গেলে তোমাদের কেউ অপমান করবে না। সবাই শান্তি পাবে। আমি মরে গেলে তাকে ফোন দিয়ে বলো, তাকে একটা কথা দিয়েছিলাম সেটা যেন রাখে। ভালো থেকো।” এরপর নিচের দিকে এক প্রান্তে ‘আমি মরে গেলেও তোমাদের মনে হবে’ আর আরেক প্রান্তে ইংরেজিতে ‘আই মিস ইউ’ লিখা আছে।

সুইসাইড নোটে যে ছেলের কথা উল্লেখ করে গেছে শিপা, সেই ছেলে কে, তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ