jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই রজব, ১৪৪৪ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে নিউইয়র্ক পুলিশের অফিসার নিয়ন চৌধুরী কে সংবর্ধিত করেছে রিপোর্টার্স ইউনিটি «» ছাতকে পিক-আপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো সায়েমের «» ছাতকে পছন্দের বিদ্যালয়ে পোষ্টিং দিতে নতুন শিক্ষকদের কাছ থেকে টাকা আদায় «» ছাতকের একটি মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে পবিত্র কোরআন, পাঞ্জাবি-বোরকা বিতরণ «» ছাতকে মেহেরুন নেছা একাডেমিতে পিঠা উৎসব ও পুরস্কার বিতরণী সভা «» সৈয়দপুর বাজারে রাদিস শপিং কমপ্লেক্স’র ব্যবসায়ী সমিতির কমিটি গঠন «» বিশ্বনাথে ৭ শতাধিক শীতার্থকে প্রধানমন্ত্রী পক্ষে শীতবস্ত্র দিলেন শফিক চৌধুরী «» ছাত্র মজলিস সিলেট স্কুল বিভাগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত «» জগন্নাথপুরে প্রেমিকার বিষপানে আত্মহত্যা «» বিনয়ীর জীবন সুন্দর


বিশ্বকাপ জিতলো মেসির আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক :: নিজের শেষ বিশ্বকাপটা রেকর্ডেই রাঙিয়েছেন লিওনেল মেসি। একের পর এক রেকর্ডে নাম লিখিয়েছেন বিশ্বসেরার কাতারে। শেষ ম্যাচেও থেকেছে তার ধারাবাহিকতা। ম্যাচের নির্ধারিত ৯০ মিনিটেই একাধিক রেকর্ডের মালিক হয়েছেন তিনি।

বিশ্বকাপ ফাইনালে আজ খেলতে নেমে অনন্য এক রেকর্ডের মালিক হয়েছেন মেসি। বিশ্বকাপে সর্বোচ্চ ম্যাচ খেলা ফুটবলার এখন তিনিই। ফাইনালের ম্যাচে মাঠে নেমে নিজের ২৬তম ম্যাচ খেলছেন তিনি। তাতে ছাড়িয়ে গেছেন জার্মান অধিনায়ক লুথার ম্যাথিউসকে (২৫)।

বিশ্বকাপে মারাডোনার গোল ও ম্যাচ খেলার সংখ্যা ছাড়িয়ে গেছেন মেসি। স্বদেশী কিংবদন্তি গাব্রিয়েল বাতিস্তুতাকে ছাড়িয়ে বিশ্ব মঞ্চে দেশের জার্সিতে সবচেয়ে বেশি গোলের রেকর্ড এখন মেসির (৯৭)।

২১ মিনিটে বক্সের মধ্যে ডেম্বেলে অ্যাঞ্জেল ডি মারিয়াকে ফেলে দিলে পেনাল্টি থেকে বিশ্বকাপের ষষ্ঠ গোল করেন মেসি। গোল্ডেন বুটের দৌড়েও পেছনে ফেললেন পাঁচ গোল করা কিলিয়ান এমবাপ্পেকে। এনিয়ে বিশ্বকাপে ১২ গোল করলেন মেসি।

রোববার ২৪তম মিনিট খেলে মেসি বিশ্বকাপে সবচেয়ে বেশি সময় খেলার রেকর্ড ভাঙলেন। যে রেকর্ডটি আগে ছিল ইতালিয়ান লিজেন্ড পাওলো মালদিনি, তিনি খেলেছেন ২২১৭ মিনিট।

এখানে ক্লিক করে শেয়ার করুণ