jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই রজব, ১৪৪৪ হিজরী

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে এক হাজার ৮২৯পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার- ২ «» সুনামগঞ্জে নিউইয়র্ক পুলিশের অফিসার নিয়ন চৌধুরী কে সংবর্ধিত করেছে রিপোর্টার্স ইউনিটি «» ছাতকে পিক-আপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো সায়েমের «» ছাতকে পছন্দের বিদ্যালয়ে পোষ্টিং দিতে নতুন শিক্ষকদের কাছ থেকে টাকা আদায় «» ছাতকের একটি মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে পবিত্র কোরআন, পাঞ্জাবি-বোরকা বিতরণ «» ছাতকে মেহেরুন নেছা একাডেমিতে পিঠা উৎসব ও পুরস্কার বিতরণী সভা «» সৈয়দপুর বাজারে রাদিস শপিং কমপ্লেক্স’র ব্যবসায়ী সমিতির কমিটি গঠন «» বিশ্বনাথে ৭ শতাধিক শীতার্থকে প্রধানমন্ত্রী পক্ষে শীতবস্ত্র দিলেন শফিক চৌধুরী «» ছাত্র মজলিস সিলেট স্কুল বিভাগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত «» জগন্নাথপুরে প্রেমিকার বিষপানে আত্মহত্যা


সেমিফাইনালে খেলা হচ্ছে না আর্জেন্টিনার দুই তারকার

স্পোর্টস ডেস্ক :: শুক্রবার নেদারল্যান্ডসের বিপক্ষে টাইব্রেকারে ৪-৩ গোলের ব্যবধানে জিতে সেমিফাইনাল নিশ্চিত করে আর্জেন্টিনা।

এদিন কোয়ার্টার ফাইনাল ম্যাচে ১৮টি হলুদ কার্ড ও একটি লাল কার্ড দেখান রেফারি আন্তোনিও মিগেল মাতেউ লাহোজ।

লিওনেল মেসিসহ আর্জেন্টিনার ৮ জন খেলোয়াড় ও কোচ স্কালোনি আর কোচিং স্টাফের সদস্য ওয়াল্টার স্যামুয়েল হলুদ কার্ড দেখেন।

খেলোয়াড়দের দেখা ৮টি হলুদ কার্ডের মধ্যে দুটি নিয়ে অস্বস্তি রয়েছে আর্জেন্টিনা। কাতার বিশ্বকাপে এর আগে আরেকটি হলুদ কার্ড দেখার কারণে মার্কোস আকুনিয়া ও গনসালো মনতিয়েল বিপদে পড়েছেন। ক্রোয়েশিয়ার বিপক্ষে সেমিফাইনালে তারা খেলতে পারবেন না।

আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসিও চলতি বিশ্বকাপে প্রথম হলুদ কার্ড দেখছেন শুক্রবার।

ফিফার বাইলজ অনুযায়ী গ্রুপপর্ব থেকে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত যেকোনো দুই ম্যাচে হলুদ কার্ড দেখলেই দ্বিতীয় হলুদ কার্ড দেখার পরের ম্যাচটি মিস করবেন খেলোয়াড়। এই নিয়মের কারণে সেমিফাইনালে খেলা হচ্ছে না আর্জেন্টিনার দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় আকুনিয়া ও মনতিয়েলের।

এখানে ক্লিক করে শেয়ার করুণ