jagannathpurpotrika-latest news

আজ, , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্ত্রীর পরকীয়া প্রেমিকের হুমকিতে নিরুপায় স্বামী! «» সিলেট প্রেসক্লাবের উৎসবমুখর নির্বাচন: ইকু সভাপতি, সিরাজ সম্পাদক «» স্কুলছাত্রী ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা গ্রেফতার «» মন্ত্রী-এমপির স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়াতে আ.লীগের নির্দেশনা «» শান্তিগঞ্জে প্রাণী সম্পদ বিভাগের উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে হাঁস মোরগ গবাদি পশুর পালনের বিকল্প নাই-এম এ মান্নান «» শান্তিগঞ্জে হাঁসে ধান ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে নিহত ১ «» জমি নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন «» দুই গ্রামের সংঘর্ষে পুলিশসহ আহত ৪০ «» এম. ইলিয়াস আলীকে ফিরে পেতে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মাকলিপি «» বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণ



সেমিফাইনালে খেলা হচ্ছে না আর্জেন্টিনার দুই তারকার

স্পোর্টস ডেস্ক :: শুক্রবার নেদারল্যান্ডসের বিপক্ষে টাইব্রেকারে ৪-৩ গোলের ব্যবধানে জিতে সেমিফাইনাল নিশ্চিত করে আর্জেন্টিনা।

এদিন কোয়ার্টার ফাইনাল ম্যাচে ১৮টি হলুদ কার্ড ও একটি লাল কার্ড দেখান রেফারি আন্তোনিও মিগেল মাতেউ লাহোজ।

লিওনেল মেসিসহ আর্জেন্টিনার ৮ জন খেলোয়াড় ও কোচ স্কালোনি আর কোচিং স্টাফের সদস্য ওয়াল্টার স্যামুয়েল হলুদ কার্ড দেখেন।

খেলোয়াড়দের দেখা ৮টি হলুদ কার্ডের মধ্যে দুটি নিয়ে অস্বস্তি রয়েছে আর্জেন্টিনা। কাতার বিশ্বকাপে এর আগে আরেকটি হলুদ কার্ড দেখার কারণে মার্কোস আকুনিয়া ও গনসালো মনতিয়েল বিপদে পড়েছেন। ক্রোয়েশিয়ার বিপক্ষে সেমিফাইনালে তারা খেলতে পারবেন না।

আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসিও চলতি বিশ্বকাপে প্রথম হলুদ কার্ড দেখছেন শুক্রবার।

ফিফার বাইলজ অনুযায়ী গ্রুপপর্ব থেকে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত যেকোনো দুই ম্যাচে হলুদ কার্ড দেখলেই দ্বিতীয় হলুদ কার্ড দেখার পরের ম্যাচটি মিস করবেন খেলোয়াড়। এই নিয়মের কারণে সেমিফাইনালে খেলা হচ্ছে না আর্জেন্টিনার দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় আকুনিয়া ও মনতিয়েলের।

এখানে ক্লিক করে শেয়ার করুণ